আমার পরিচিতি

*****আসসালামুআলাইকুম*****

20220804_081102.jpg

বন্ধুরা আমি আপনাদের কমিউনিটিতে নতুন আমি আমার পরিচিত মূলক পোস্ট শেয়ার করবো।তার আগে আমি @rme দাদাকে অনেক অনেক ধন্যবাদ দিতে চায়। নিজের মাতৃভাষায় এতো সুন্দর একটি কমিউনিটি আমাদের কে উপহার দেওয়ার জন্য। এরপরে আমি ধন্যবাদ দিব @ashik333 ভাইকে আমাকে এই দারুন কমিউনিটির সাথে পরিচিত করে দেওয়ার জন্য।


  • চলুন তাহলে আমার পরিচিতি জানা যাক।

আমার নাম মো:জনি শেখ, এবং আমার স্টিমিট আইডির নাম @jony99. আমি বাংলাদেশের খুলনা বিভাগের কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার হাসিমপুর নামক গ্রামে বাস করি।আমি অনার্স ফাইনাল ইয়ারে একাউন্টিং নিয়ে পোরাশনা করছি।


আমরা দুই ভাই সহ আমার পরিবারে মোট ৬ জন সদস্য রয়েছে।আমার বাবা -মা ভাই ভাবি এবং তাদের ছোট বাবু। বাবুটা আমাদের বাড়িটা সব সময় হাস্যজল করে রাখে।আমার বাবা বাসাতেই থাকেন মা গৃহীনি আর ভাই বাইরে কাজ করেন।এই হলো আমাদের পরিবার।


  • আমার তোলা কিছু চিত্র

20220709_192814.jpg

20211015_172220.jpg

20210920_180029.jpg

20210901_183223.jpg

20190608_184148.jpg

IMG_20210217_180621.jpg

20201029_174414.jpg


  • আমার শখ

আমি প্রথমত ঘুরতে বেশি পছন্দ করি আর খাবার খেতে বেশি পছন্দ করি।বিভিন্ন স্থানে ঘুরাঘুরি এবং সেসব স্থানের দারুন দারুন সব খাবার খেতে ভালোবাসি।এছারাও আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি মাঝে মধ্যে গল্পও লিখি নিজের মতো করে।আমার ব্লগিং এর মাধ্যমে আমি আশা করছি আপনাদের কে দারুন দারুন বিভিন্ন স্থানের খাবারের সাথে পরিচয় করিয়ে দিতে পারবো।


  • আমি ভাই এবং আমাদের বাবু সাথে আশিক ভাই

20220730_181110.jpg

20220730_181130.jpg

20220730_181925.jpg


বন্ধুরা কমিউনিটি নিয়ে আসলে কি বলবো @ashik333 আমাকে অনেক কিছু বলেছেন আশা করি আমি আশিক ভাইয়ের কথা গুলো মেনে আপনাদের সাথে কাজ করতে পারবো আমার জন্য দোয়া করবেন সবাই ভালো থাকবেন।।

Sort:  
 2 years ago 

আপনার সাথে পরিচয় হয়ে খুবই ভালো লাগলো, আপনার বন্ধু আমাদের এখানকার একজন ভালো ইউজার, আশা করি উনি আপনাকে যথেষ্ট পরিমাণ সাহায্য করবেন, আপনি সত্যিই বেশ ভালো ফটোগ্রাফি করতে পারেন, আশা করি আপনার থেকে আমরা অনেক ভাল ভাল ফটোগ্রাফি উপহার পাবো, শুভকামনা রইল আপনার জন্য।

Loading...
 2 years ago 

অসাধারন ফটোগ্রাফি ছিল আর নিজের পরিচিত মূলক পোস্টের বর্ননা অনেক সুন্দর হয়েছে ভাই অনেক ভালো কিছু করতে পারবেন সেই আশাই করি।শুভ কামনা রইলো🙏❤️❤️

 2 years ago 

সুন্দর একটি পরিচয় মূলক পোষ্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবেন। অনেক দূর পর্যন্ত এগিয়ে যান এই আশা করি। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। তবে হাতের পেইজে steemit id এবং discord id নাম লিখে দিন এডিট করে।
শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

@ashik333 আপনি উনাকে রেফার করেছেন?? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জী আপু আমি রেফার করেছি আমার ভাইয়া উনি❤️

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় পর্ব সকলের মাঝে তুলে ধরেছেন। সেই সাথে দারুন সব ফটোগ্রাফি গুলো তুলে ধরেছে। আপনার ফটোগ্রাফির দক্ষতা আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
আশা করি সকল নিয়মকানুন মেনে ধারাবাহিকতার সাথে এগিয়ে যাবেন।সবসময় শুভকামনা রইলো আপনার জন্য।🖤

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

জি অবশ্যই আপু

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটিতে আপনাকে স্বাগতম আশা করি আপনি আমাদের এই কমিউনিটির সব ধরনের নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করে এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43