You are viewing a single comment's thread from:

RE: প্রয়াত মৌমিতা দিদিকে উৎসর্গ করে |স্বরচিত কবিতা |দগ্ধ অশ্রু 😭

in আমার বাংলা ব্লগlast month

আসলে ঐদিন যখন প্রত্রিকায় প্রয়াত মৌমিতা দিদির খবরটা পড়লাম। আমি জাষ্ট অবাক হয়ে গেলাম। মানুষ একজন মানুষের উপর কিভাবে এত নির্দয় হতে পারে সেটা আমার জানা ছিল না। এখানে তো ১৮ থেকে ২০ জনের কথা বলা হয়েছে। আমি শুনেছি পঁচিশ জনের মত হবে। যায়হোক তার কলিগও তার সাথে কিভাবে বেইমানি করলো। আসলে এই অপরাধের সঠিক বিচার হওয়া খুবই জরুরী। ধন্যবাদ।

Sort:  
 last month 

আস্তে আস্তে পৃথিবী থেকে বিশ্বাস জিনিসটা উঠে যাচ্ছে। এখন নারীরাও নারীদের অনেক ভয়ের কারণ। মৌমিতা দিদির ঘটনর নিষ্ঠুরতা এবং নির্মমতা বড় বেশি আহত করেছে আমাকে। তবে মহান সৃষ্টিকর্তার প্রতি আকুল আবেদন, তিনি যেন এর চেয়েও কঠিনতম শাস্তি অপরাধীদেরকে দেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61204.65
ETH 2452.61
USDT 1.00
SBD 2.58