You are viewing a single comment's thread from:

RE: কিছুক্ষণের জন্য শৈশবে ফিরে গিয়েছিলাম

in আমার বাংলা ব্লগ9 months ago

সত্যি কথা বলতে আপনার মত আমারও ক্রিকেট খেলা থেকে ফুটবল খেলা বেশি প্রিয়। তবে আমার ফুটবল খেলার থেকে আবার ব্যাডমিন্টন খেলা বেশি ভালো লাগে। আর ক্রিকেট খেলা আমার তেমন ভালো লাগে না তার কারণে ক্রিকেট খেলা আমি তেমন পারি না বললেই চলে। আপনি দীর্ঘ অনেকদিন পর আবার ক্রিকেট খেলেছেন জেনে ভালো লাগলো। আপনারা যেই নিয়মে ক্রিকেট খেলছিলেন সেই নিয়মে আমরাও অনেক খেলেছি। আসলে বড় মাঠের অভাবে এভাবেই খেলতে হয়। আপনাদের ম্যাচে শেষ পর্যন্ত আপনাদের দুইদলের স্কোর সেম ছিল জেনে ভালো লাগলো। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 9 months ago 

আমি মনে করি এক একজন এক এক খেলায় পারদর্শী যার কারণে এক এক জনের কাছে এক একটা খেলা অনেক বেশি ভালো লাগে। সেদিনের সেই খেলাটা অনেক ইনজয় করেছিলাম শেষ পর্যায়ে গিয়ে ম্যাচ টাই হয়ে গিয়েছিল। এটাই অনেক বেশি ভালো ছিল কারণ একদল জিতে গেলে অপর দল তাকে এমনভাবে কটাক্ষ করতো খুবই খারাপ লাগতো সেই সময়টাতে। যাইহোক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54336.36
ETH 2283.81
USDT 1.00
SBD 2.34