You are viewing a single comment's thread from:

RE: দীর্ঘদিন পর মুড়ির স্বাদ গ্রহণ, সাথে একটি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

খেজুরের রস দিয়েছে মুড়ি খাওয়া যায় এটা আজকে আপনার মাধ্যমে প্রথম জানতে পারলাম। আর হ্যাঁ রোজার সময় সবাই তো ভুনা‌ ছোলা আর মুড়ি পছন্দ করে। আমার আমার কাছেও ভুনা ছোলা দিয়ে মুড়ি মাখা খেতে অনেক ভালো লাগে। যাইহোক আপনি অনেকদিন পরে হলেও মুড়ির স্বাদ নিতে পেরেছে যেন ভালো লাগলো। আপনার মুড়ি মাখানোর রেসিপিটি আমার কাছে সম্পূর্ণ নতুন মনে হয়েছে। কারণ আমি কখনো কাউকে এভাবে মুড়ি মাখাতে দেখিনি। তবে অন্যভাবে মুড়ি মাখিয়ে খেয়েছি। ধন্যবাদ আপনাকে এই সুন্দর মুড়ি মাখার রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

এভাবে একবার মাখিয়ে খেয়ে দেখবেন, সত্যিই অনেক মজার, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64