আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি পোস্ট ০৩/০৮/২২

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা ব্লক কমিউনিটি ভাই বোন বন্ধুরা সবার প্রতি আমার ভালোবাসা রইলো। আশা করি আপনারা ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লক কমিউনিটি আমি একজন নতুন সদস্য আশা করি আপনারা আমাকে সাপোর্ট করবেন ।
আজকে আমি আমার বাংলা ব্লগে পরিচিতি পোস্ট করতে চলেছি ।

IMG_20220803_155957.jpg

আমার পরিচয়:

আমার নাম মোঃ তুলশান আহমেদ জহির আমি steemit এ @johir65 নামে পরিচিত । আমি বাংলাদেশের খুলনা বিভাগের মেহেরপুর জেলার গাংনিতে জন্মগ্রহণ করছি । আমার পরিবারে আমরা দুই ভাই বোন আমি ছোট সন্তান আমার বড় আপুর বিয়ে হয়ে গেছে।

শিক্ষাগত যোগ্যতা:

আমি গাংনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করি তারপর ওই স্কুলের পাশের একটা স্কুলে আমি ষষ্ঠ শ্রেণীতে ভর্তি হই তার নাম ছিল গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এখানে ক্লাস এইট পর্যন্ত পড়ার পর আমি চলে গেলাম চুয়াডাঙ্গা জেলায় পাঁচ কমলাপুর গ্রামে আপুর বাসায় ওইখানে ক্লাস এইট পড়ে নাইনে আবার চলে আসলাম বাড়িতে এখানে আরেকটা স্কুলে ভর্তি হলাম যার নাম ছিল লুৎফুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় তারপরে বিদ্যালয়ে আমি ssc পাস করার পর আমি এখন গাংনী পাইলট স্কুল এন্ড কলেজে ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের মানবিক বিভাগ নিয়ে পড়াশোনা করছি ।

IMG20220710083702.jpg

আমার ভালোলাগা:

আমি ফটোগ্রাফি করতে ভালবাসি বিশেষ করে প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি এই সমস্ত ফটোগ্রাফি করে আমি খুব আনন্দ পাই তাছাড়া আমার ভ্রমণ করতে ভালো লাগে এজন্য আমি বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ভ্রমণ করে থাকি

20200313_124059.jpg

আমার বাংলা ব্লক সম্পর্কে আমার ধারণা:

আমার বাংলা ব্লগ সম্পর্কে আমার তেমন কোন ধারণা নাই আমি আমার বড় ভাই @marufhh এর থেকে স্টিমিট ব্লক চেইন সম্পর্কে ধারণা পায় এরপর আমি তার থেকে এর সম্পর্কে বিস্তারিত জানতে চাই । এরপর তিনি আমাকে আমার বাংলা ব্লগ সম্পর্কে বলেন যে তিনি এখানে কাজ করেন
আমি আগ্রহ করাতে তিনি আমাকে একটা একাউন্ট খুলতে সাহায্য করেন এবং আমার বাংলা ব্লক কমিউনিটিতে যোগদান করিয়ে দেন ।
আমার বাংলা ব্লগে যেহেতু বাংলা ভাষাতে ব্লগিং করা যায় তাই আমি আগ্রহ বোধ করি এবং আমি এখানে সারাজীবন ব্লগিং করে যেতে চাই এটা আমার স্টিমইট এ প্রথম পোস্ট যত সম্ভব নির্ভুলভাবে লেখার চেষ্টা করেছি তারপরও যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং মতামত প্রদান করে শুধরে নেওয়ার সুযোগ দিবেন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজকে আমার লেখা এখানেই শেষ করছি

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম, খুব শীঘ্রই আমাদের সম্মানিত মডারেটর বৃন্দ আপনাকে কমিউনিটি সম্পর্কে ধারণা এবং গাইডলাইন দিবেন, ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগের নতুন বন্ধু, আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাচ্ছি। আপনার পোস্ট পড়ে, আমার বাংলা ব্লগে কাজ করতে আগ্রহী জানতে পেরে ভালো লাগলো। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন এবং কমিউনিটির এডমিন মডারেটরদের নির্দেশনা গুলো মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

@johir65 আপনার পরিচিত মূলক পোষ্ট পড়ে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আপনি আপনার পরিচিত মূলক পোস্ট আমাদের সামনে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

@marufhh আপনি কি উনাকে রেফার করেছেন? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago (edited)

@ayrinbd আপু । আমি @johir65 কে রেফার করেছি ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের নিয়মকানুন মেনে কাজ করবেন। আর আশা করবো যে অতি দ্রুত সবগুলো লেভেল পেরিয়ে আপনি ভেরিফাইড মেম্বার হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি খুব চমৎকার ভাবে পরিচয় পর্ব আমাদের মাঝে তুলে ধরেছেন তা দেখে খুব ভালো লাগলো। এখানে সৃজনশীলতার চর্চা করা হয়। কমিউনিটির নিয়ম-কানুন মেনে কাজ করুন আপনার জন্য এই কামনা করছি।

This is a one-time notice from SCHOOL OF MINNOWS, a free value added service on steem.
Getting started on steem can be super hard on these social platforms 😪 but luckily there is some communities that help support the little guy 😊, you might like school of minnows, we join forces with lots of other small accounts to help each other grow!
Finally a good curation trail that helps its users achieve rapid growth, its fun on a bun! check it out. https://plu.sh/altlan/

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86