ব্যাডমিন্টন টুর্নামেন্টের জন্য আমাদের কোর্টের ডেকোরেশন।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমি আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আরও একটি নতুন পোস্ট। কিছুদিন আগে থেকে শুনছি আমাদের এলাকার যে বড় ভাইরা আছে তারা একটা বড়সড় ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করবে। যার প্রথম প্রাইজ হবে ১০০০০ টাকা এবং সেকেন্ড প্রাইজ হবে ৫০০০ টাকা। যেহেতু আমাদের পাড়ায় বড়সড় একটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন হবে তাই আমরা সেটা দেখার জন্য অনেক আগ্রহী ছিলাম। কিছুদিন আগে থেকে দেখছি বড় ভাইরা ব্যাডমিন্টন কোর্ট টা কে পরিষ্কার করছে। এগুলো দেখে বুঝতে পারলাম খুব শীঘ্রই ব্যাডমিন্টন টুর্নামেন্টটা হতে যাচ্ছে। তার কিছুদিন পরেই আমার বন্ধুরা দেখি ব্যাডমিন্টন টুর্নামেন্ট নিয়ে ফেসবুকে একটা ব্যানার শেয়ার করেছে। আর ব্যানারটি দেখে বুঝতে পারলাম আগামী ২৪ জানুয়ারি ব্যাডমিন্টন টুর্নামেন্ট টা অনুষ্ঠিত হতে যাচ্ছে।দেখতে দেখতে গত পরশুদিন ২৩ তারিখ চলে আসলো ব্যাডমিন্টন টুর্নামেন্টের আর মাত্র একদিন বাকি। তাই আগের দিন থেকেই দেখলাম ডেকোরেশন শুরু করে দিয়েছে। আর কালকে বিকালে আমি গিয়ে দেখি পুরো ডেকোরেশন কমপ্লিট। চলুন এবার আপনাদের দেখানো যাক কোর্টটিকে বড় ভাইয়েরা কিভাবে ডেকোরেট করেছিল।

IMG_20230124_164517.jpg

উপরের ছবিটি দেখি আপনার নিশ্চয় বুঝতে পারছেন এটাই হচ্ছে আমাদের টুর্নামেন্টের ব্যানার। আর ব্যানারেটিতে নিশ্চয়ই দেখতে পারছেন টুর্নামেন্টের নাম দেয়া হয়েছে (রামীম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩)। আপনারা এখন ভাবতে পারেন যে এই রামীম টা কে আর তার স্মৃতি নিয়ে কেন ব্যাডমিন্টন টুর্নামেন্টে আয়োজন হচ্ছে। তো চলুন এবারে বলা যাক রামীম কে। আসলে রামীম আমাদের বন্ধু ছিল। কিন্তু প্রায় ৭-৮ মাস আগে ট্রেন দুর্ঘটনায় ওর মৃত্যু হয়। যাইহোক ওর সাথে আমাদের অনেক স্মৃতি জড়িয়ে আছে তাই মূলত টুর্নামেন্টের নাম রামিম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট দেয়া হয়েছিল। কোন একদিন সুযোগ হলে রামিমের ঘটনা আপনাদের মাঝে শেয়ার করব ইনশা-আল্লাহ।

IMG_20230124_162331.jpg

যাই হোক আপনারা উপরে এখন যে ছবিটা দেখতে পারছেন এটা হচ্ছে মূলত আমাদের ব্যাডমিন্টন কোর্ট। আর দেখে নিশ্চয়ই বুঝতেই পারছেন সুন্দরভাবে এটাকে ডেকোরেশন করা হয়েছে। কোর্ট টাকে বাইরে থেকে দেখতে এরকম লাগছে। তো চলুন ছবির মাধ্যমে আপনাদেরকে‌ কোর্টের ভিতরে নিয়ে যাওয়া যাক।

IMG_20230124_164453.jpg

এখন আপনারা উপরে যে ফটোটি দেখতে পারছেন এটা আমাদের কোর্টের ভিতরের অংশ। কোর্টের যখন আমি প্রথমবার ভেতরে প্রবেশ করি। তখন কোর্টটির ভিতরের পরিবেশটা দেখে বেশ ভালই লাগেছিলো।

IMG_20230124_164630.jpg

IMG_20230124_164621.jpg

IMG_20230124_164607.jpg

IMG_20230124_164559.jpg

IMG_20230124_164552.jpg

ভিতরে প্রবেশ করার পর দেখতে পাই সবার জন্য আলাদা আলাদা বাসার স্থান করা হয়েছে। আপনারা উপরের ফটোগ্রাফি গুলো দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন এক জায়গায় কমিটির সদস্যরা বসবে এবং আরেক জায়গায় প্লেয়ারদের স্থান এবং আরেক জায়গায় অতিথিদের আর লাস্টে সবথেকে বড় জায়গা যেটা এটা হচ্ছে মূলত দর্শকদের জন্য। এই বিষয়টা দেখে আমার কাছে বেশ ভালই লেগেছে। যাহোক রাতে খেলা শুরু হবে খেলা গুলো দেখে কিরকম ইনজয় করেছিলাম পরবর্তী পর্বে শেয়ার করব।

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের রেসিপি পোস্ট। আজকের লেখাগুলো আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন। আজকের মত এটুকুই। আবারো খুব শীঘ্রই নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

বাড়ির পাশে এত সুন্দর খেলার আয়োজন করা হয়েছে আমাকে জানাওনি ভাই। তবে এত সুন্দর একটা খেলার আয়োজন দেখে সত্যি ভালো লাগলো। তুমিও তো এনজয় করতে পারছ এটাই আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। যেহেতু তুমি বেশি সময় বাইরে থাকো। ইনজয় করার সময় পেয়েছো এটাই লাকি কপাল।

 last year 

এবার জানাতে পারিনি ঠিক আছে তবে পরবর্তীতে কোন সময় এরকম টুর্নামেন্টের আয়োজন হলে অবশ্যই জানাবো।

 2 years ago 

শীতকালে ব্যাডমিন্টন খেলার অনেক বেশি ধুম পড়ে যায়। আর আপনি তো দেখছি খুব চমৎকার ডেকোরেশন করেছেন ব্যাডমিন্টন খেলার জন্য। আশা করছি ব্যাডমিন্টন খেলার ম্যাচ আমাদের সাথে ভিডিও আাকারে শেয়ার করবেন। আর আগামী পর্বের অপেক্ষায় রইলাম।

 last year 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যটি করার জন্য।

 2 years ago 

তো প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের রেসিপি পোস্ট। আজকের চিংড়ি মাছ দিয়ে আলু ও টমেটো রান্নার রেসিপিটা আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্টে জানাবেন।

@johir65

ভাইয়া আপনার এখানেই এই লাইন গুলো ভুল হয়েছে। আশা করছি এডিট করে আবার ঠিক করে নেবেন।

আপনাদের বড় ভাইরা দেখছি বেশ ভালোই আয়োজন করেছে। এভাবে গ্রামে বিভিন্ন রকম আয়োজন হয়ে থাকে সেগুলো আমার কাছে ভীষণ ভালোই লাগে। সবার জন্য আলাদা আলাদা বসার স্থান করা হয়েছে তা আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। ভালোই ছিলাম পুরো পোস্ট। আশা করছি আপনাদের বন্ধুর সেই ঘটনা আমাদের সাথে শেয়ার করবেন।

 last year 

একটা বিষয় আমার কাছে খুব ভালো লাগলো যে আপনি পুরো পোস্টটি পড়েছেন। যাক হোক ধন্যবাদ আপনাকে আমার ভুলগুলো ধরিয়ে দেবার জন্য এবং সুন্দর মন্তব্যটি করার জন্য।

 2 years ago 

আপনাদের এলাকায় তো দেখছি বেশ ভালই খেলার আয়োজন হয়ে থাকে তাহলে। এরকম পোস্টগুলো পড়তে আমার কাছে ভীষণ ভালোই লাগে। এভাবে ই আয়োজন করলে খুবই ভালো লাগে দেখতে। আপনার বন্ধু রাহিম একটি দুর্ঘটনায় বাড়ি গিয়েছে এটা জেনে খুবই খারাপ লেগেছে। আমার খুব ইচ্ছে করছে এই গল্পটি ভালো করে জানান আশা করছি এই বিষয়টি আপনি খুবই সুন্দরভাবে শেয়ার করবেন আপনি।

 last year 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যটি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68148.22
ETH 3249.65
USDT 1.00
SBD 2.67