You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি: রেনডম ফটোগ্রাফি দিয়ে একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগlast year

আমাদের নতুন নতুন ইউনিক ক্রিয়েটিভিটি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শেয়ার করতে আমরা অনেকেই অনেক বেশি পছন্দ করি। কমিউনিটিতে এখন অনেকেই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট শেয়ার করছে আপনিও তাদের মধ্যেই একজন। আপনার আজকের এই ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেলাম বিশেষ করে নদীতে মাছ ধরা চন্দ্রমল্লিকা ফুল এবং গোধূলি বিকেলের দৃশ্যটা আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Sort:  
 last year 

আসলে আমি বেশিরভাগ সময় ফটোগ্রাফি করার চেষ্টা করি। আর আপনাদের মন্তব্য পেলে আরও বেশি ভালো লাগে। ঠিক বলেছেন আমারা আমাদের নতুন নতুন ক্রিয়েটিভিটি গুলো এই কমিউনিটিতে শেয়ার করতে খুব পছন্দ করি। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44