You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং:- “শুধু সামনে এগিয়ে যাও। কে কি বলছে – তাতে কান দিও না।

in আমার বাংলা ব্লগ8 months ago

খুবই চমৎকার একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই সকালবেলা আপনার এরকম একটা পোস্ট করে অনেক বেশি অনুপ্রাণিত হলাম। আমাদের লক্ষ্য যদি স্থির থাকে তাতে কে কি বলল সেটা আসলেই কানে নেওয়া উচিত নয় বলে আমি মনে করি। পাছে লোকে কিছু বলে এরকম একটা কথা আছে, কে কি বলল সেটা ভেবে যদি আমি আমার লক্ষ্য পরিবর্তন করে ফেলি তাহলে জীবনে কোন কিছু করা সম্ভব নয়। জীবনের সফল হতে হলে অবশ্যই সামনের দিকে এগিয়ে যেতে হবে। চমৎকার একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

এরকম কথায় কান না দেওয়া আমাদের জন্য অনেক বেশি ভালো। আপনি আমার লেখা পড়ে অনুপ্রাণিত হয়েছেন শুনেই খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59304.77
ETH 2534.68
USDT 1.00
SBD 2.41