You are viewing a single comment's thread from:

RE: সিলেটের সাদা পাথরে ঘোরাঘুরি এবং ফটোগ্রাফির শেষ পর্ব(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

দেখেই বোঝা যাচ্ছে সিলেট সাদা পাথর এর মাঝে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছিলেন আপু। আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। সত্যিই আমি আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ। যদিও আমি সিলেটের এরকম সাদা পাথরে কখনো ঘোরাঘুরি করিনি তবে আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে এখন আমার সিলেট ভ্রমণ করতে ইচ্ছে করছে। যাই হোক ধন্যবাদ আপনাকে এরকম একটি সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

সময় এবং সুযোগ পেলে অবশ্যই একবার গিয়ে ঘুরে আসবেন ভাইয়া। ভাল লাগবে। আসলেই দেখার মত জায়গাটি। আমার কাছে খুবই ভালো লেগেছিলো। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19