You are viewing a single comment's thread from:

RE: Indian Museum ভ্রমণ -পর্ব ২৮

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথমেই আমি একটা বিষয় জেনে অবাক হয়েছিলাম যে আপনি বছরে দু'একবার বাজারে যান বাজার করার উদ্দেশ্যে। সত্যিই এটা রীতিমতো অবাক করা একটি ব্যাপার। যদিও আমি আপনার মতই বাসায় থাকা অবস্থায় কোনদিন বাজার করার উদ্দেশ্যে বাজারে যাই না তবে মেসে গেলে মাসে একবার বাজারের যেতেই হবে। খুবই কষ্টদায়ক এই বাজার করাটা। যাইহোক দাদা,
দেখতে দেখতে আমরা অনেকগুলো ভ্রমণ পর্ব শেষ করে ফেললাম দাদা। আপনার এই ভ্রমণ পর্ব গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছিল ঠিক তেমনি ভাবে আজকে আপনি সামুদ্রিক প্রাণী বর্গের কিছু চিত্র আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন দেখছি। সামুদ্রিক প্রাণী পর্বগুলো ছবি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। সামুদ্রিক স্টার্জন মাছ মত এরকম কালো মাছ আমি এর আগে কখনই দেখিনি। ধন্যবাদ দাদা এরকম সামুদ্রিক প্রাণী পর্বের মাছ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64144.95
ETH 3509.20
USDT 1.00
SBD 2.55