You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। সরপুঁটি মাছ সুস্বাদু সবজি রেসিপি। ১০%পে-আউট লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

সরপুঁটি মাছের অনেক মজাদার এবং লোভনীয় একটি সবজির রেসিপি আপনি আমাদের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই সরপুঁটি রান্নার রেসিপি দেখে সত্যিই আমার জিভে জল এসে গেল। সরপুঁটি দিয়ে এ রকম সবজি রান্না খুবই সুস্বাদু এবং টেস্টি লাগে। এত মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার কাছে আমার রেসিপিটি ভালো লেগেছে এবং আপনার মুখে প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। এবং নিজের কাছে খুবই আনন্দ অনুভব হচ্ছে। আর আপনাদের ভালো লাগাটাই আমার কাজ করার আগ্রহ বেড়িয়ে দিয়েছে। এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য প্রকাশ করার জন্য আপনার প্রতি রইল অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59908.77
ETH 3191.82
USDT 1.00
SBD 2.43