You are viewing a single comment's thread from:

RE: DIY- কার্টুন এবং রঙ্গিন কাগজদিয়ে বানানো কফি হাউজের আড্ডা টেবিল || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

কাটুন এবং রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক চমৎকার ভাবে কফি হাউজের আড্ডাটা চেয়ার টেবিল তৈরি করেছেন ভাইয়া। আপনার তৈরীকৃত এই কফি হাউসের আড্ডা চেয়ার টেবিল আমার কাছে খুবই সুন্দর লেগেছে। ধন্যবাদ এই রকম একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, কার্টুন এবং রঙিন কাগজ ব্যবহার করে কফি হাউজের আড্ডা চেয়ার-টেবিল টি খুব যত্নের সাথে বানানোর চেষ্টা করেছি, আপনার ভাষায় বুঝতে পেরেছি আমার চেষ্টাটি বৃথা যায়নি। আমাকে দোয়া করবেন আমি যেন পরবর্তী সময়ে আরো ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57983.67
ETH 2465.71
USDT 1.00
SBD 2.41