You are viewing a single comment's thread from:

RE: রাজমনি পিরামিড এর কিছু দৃশ্য

in আমার বাংলা ব্লগ3 years ago

অসম্ভব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ভাইয়া। আপনাকে দেখলেই বোঝা যায় আপনি খুবই ভ্রমন প্রিয় একজন মানুষ, ভ্রমণ করতে অনেক ভালোবাসেন। সেই সাথে সুন্দর সুন্দর নিদর্শনগুলো আপনি পরিদর্শন করতে বেশ আনন্দ লাভ করেন। এর আগের পোষ্টের মাধ্যমে আপনি বাংলার তাজমহল সম্পর্কে উপস্থাপন করেছিলেন, যেটা আমার খুবই ভাল লেগেছিল। আজকে আপনি মিশরের পিরামিড সম্পর্কে বিস্তারিতভাবে এবং সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন, সব থেকে মজার বিষয় হলো আপনি আর আমি ঠিক একই রকম একটু ভীতু টাইপের হাহাহা🤣🤣 যাইহোক আপনার সর্বশেষে ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে, বিশেষ করে মালা হাতে নিয়ে যে সুন্দরী মেয়েটি দাঁড়িয়ে আছে তাকে আমার অসম্ভব ভালো লেগেছে হাহাহাহা😃😃 এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য🎊🎊

Sort:  
 3 years ago 

এটা সত্য, এক সময় প্রচুর ভ্রমন করতাম, সুযোগ পেলেই নানা স্থানে ছুটে যেতাম। তবে এখন খুব বেশী সময় পাই না। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72