You are viewing a single comment's thread from:

RE: DIY || এসো নিজে করি || মাটির দিয়ে তৈরি সুন্দর হাড়ি পাতিল ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

জাস্ট অসাধারণ, আপনি খুবই সুন্দরভাবে মাটির তৈরি নানা রকম জিনিসপত্র হাড়ি-পাতিল বাসন-কোসন তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই পোস্টটা দেখে আমার ছোটবেলার স্মৃতি মনে পড়ে গেল। ছোটবেলায় আমিও ঠিক এইভাবে মাটি দিয়ে নানা রকম জিনিসপত্র তৈরি করে সেগুলো রৌদ্রে শুকিয়ে খেলাধুলা করতাম। কতই না সুন্দর ছিল সেই দিন গুলো 🤟আপনার তৈরি পাতিল গুলো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে, বিশেষ করে বেড টি আমার কাছে খুবই ভালো লেগেছে 🌷এত সুন্দর ইউনিক একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি💞 শুভ কামনা রইল আপনার জন্য🎊🎊🎊

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা কমেন্ট করার জন্য আমাকে
আমি চেষ্টা করলাম যাতে সবার ছোট বেলার কথা মনে করে সবাইকে একটু আনন্দ দিতে পারি। তাই চেষ্টা করলে মাটি দিয়ে সুন্দর কিছু তৈরি করার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41