You are viewing a single comment's thread from:

RE: "চিংড়ি দিয়ে মুলোশাক ভাজি রেসিপি"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

বাহ দিদি, আপনি অনেক লোভনীয় একটি রেসিপি আজকে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। মুলা শাক দিয়ে চিংড়ি মাছ ভাজি রেসিপি টা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। আপনার রেসিপি টা দেখে সত্যিই আমার জিভে জল এসে গেল। সত্যি বলতে মুলা আমার তেমন একটা পছন্দ না, কিন্তু মুলাশাক আমার অনেক প্রিয়। আর মুলা শাক ভাজি টা যদি চিংড়ি মাছ দিয়ে করা হয় তাহলে তো আর কোন কথাই নেই। চিংড়ি মাছ আমার কয়েকটি প্রিয় মাছের মধ্যে একটি, চিংড়ি মাছ দিয়ে কোনকিছু ভাজি বা ঘণ্ট করলে অনেক সুস্বাদু লাগে আপনি অনেক মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দরভাবে প্রতিটা ধাপে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি মজাদার রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, চিংড়ি মাছ দিয়ে যেকোনো রেসিপি খুবই স্বাদের হয় ।মুলা শাক দিয়ে চিংড়ি মাছের রেসিপিটা খুবই সুস্বাদু হয়েছিল।অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার গঠনমূলক সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41