You are viewing a single comment's thread from:

RE: ক্লে দিয়ে তৈরি বর্ষাকালের প্রাকৃতিক সৌন্দর্যের একটি মনোমুগ্ধকর দৃশ্য।

in আমার বাংলা ব্লগ2 months ago

আপু প্রথমে আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ যে প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য। ক্লে দিয়ে আপনি একটি বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্য দৃশ্যের তুলে ধরেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। আপনার এই বর্ষাকালী প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্যরে ছবির মধ্যে প্রথমেই দুটি ঘর তৈরি করে নেওয়া আমার কাছে ভীষণ ভালো লেগেছে ,কদম ফুলের গাছে কদম ফুল দেখে আমার অনেক ভালো লাগলো, প্রতিটা পদক্ষেপ খুব সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন। সুন্দর বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো।

Sort:  
 2 months ago 

আসলে বর্ষাকালের কথা যখন মাথায় আনি তখন এক পলকেই চোখের সামনে বৃষ্টি, কদম ফুল, আর শাপলা ফুল ভাসে। এজন্যই সব কিছু এখানে দেয়ার চেষ্টা করলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58239.61
ETH 2287.71
USDT 1.00
SBD 2.50