You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইল :- মায়ের জন্য ওষুধ কিনতে যাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ3 months ago

আপনার এই পোস্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। আসলে সব ছেলে মেয়ের উচিত তার বাবা-মার পাশে থাকা আপনার কথাগুলো পড়ে আমার অনেক ভালো লাগলো আপনি আপনার বাবা মাকে সবসময় ভালো ডাক্তার দেখানোর চেষ্টা করেন এটা শুনে অনেক খুশি হলাম। আমি আপনার বাবা মার জন্য সুস্থতা কামনা করছি আল্লাহ তায়ালার কাছে। আমি সকল বাবা মার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া চাচ্ছি আল্লাহ যেন সকলের বাবা আমাকে অনেক ভালো রাখেন সুস্থ রাখেন। বাবা মা অসুস্থ থাকলে কোন সন্তানের মন ভাল থাকে না। আপনি আপনার মায়ের জন্য ১৫ দিনের ওষুধ কিনে সেটা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো।

Sort:  
 3 months ago 

হ্যাঁ এটি ঠিক বলেছেন ছেলে মেয়ের উচিত মা-বাবার পাশে থাকা। আমার মা-বাবার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 64296.25
ETH 3182.70
USDT 1.00
SBD 2.55