You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা|| "আমি তোমাদের মা"||~~~💞

in আমার বাংলা ব্লগ5 days ago

আপু আপনার কবিতা মানি ভিন্ন কিছু। আপনার কবিতা পড়ে অনেক কিছু শিখা যায়। আজকে আপনি অনেক সুন্দর করে আমি তোমাদের মা কবিতাটি লিখেছেন। তবে ছেলে মেয়েদের জন্য মা হচ্ছে দয়ার সাগর। আর এই পৃথিবীতে মায়ের সাথে কারো তুলনা করা যায় না। তবে আপনি খুব সুন্দর করে কবিতার মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করেছেন। এবং আপনার কবিতাটি শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি লাইন অসাধারণ হয়েছে। অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 4 days ago 

আমার লেখা কবিতা গুলো বরাবরই আপনাদের কাছে ভালো লাগে এটা আমি খুব ভালো করে জানি।
কারণ আপনাদের সুন্দর সুন্দর অনুপ্রাণামুলক মন্তব্য গুলো আমাকে অনেক বেশি উজ্জীবিত করে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64916.21
ETH 3483.89
USDT 1.00
SBD 2.45