You are viewing a single comment's thread from:

RE: শিবম এবং যাইস্বল এর বিশেষ অবদানে ইন্ডিয়া টিমের অতি দ্রুত সফলতা

in আমার বাংলা ব্লগ7 months ago

দাদা আপনি তো দেখছি এই সপ্তাহে আবারো খেলার রিভিউ নিয়ে আসলেন। আমি কিন্তু ক্রিকেট খেলা অনেক বেশি পছন্দ করি। আগে তো বেশিরভাগ সময় আমার খেলা দেখা হতো। আমি আসলে সময় পেলেই খেলা দেখার চেষ্টা করি। কিন্তু এখন কয়েকদিন অনেক ব্যস্ততার মধ্যে দিন কাটছে। তাই জন্য খেলা দেখতে পারছি না। তবে আপনি খেলার পোস্ট করাতে সুবিধা হয়। খেলা সম্পর্কে আপডেটগুলো জানতে পারি। এই ম্যাচের মধ্যে যারা নতুন রয়েছে তারা ভালো খেলেছে এটা শুনে খুব ভালো লাগলো। আসলে পুরনো খেলোয়াড়রা ভালো খেলে থাকে কিন্তু নতুনরা চেষ্টা করেছে শুনলে ভালই লাগে। তবে রোহিত এবং কোহলি এইরানের টার্গেট ঝড়ের বেগে তুলেছে এটা শুনে ভালো লেগেছে। আসলে ইন্ডিয়ার টিম এমনিতেই ভালো খেলে। আমার কাছে এই টিমের খেলা ও ভীষণ ভালো লাগে। যাক আপনার পোস্ট পড়ে আজকে খেলা সম্পর্কে অনেক উপভোগ করলাম। আপনিও দেখছি এই ম্যাচটা উপভোগ করেছেন। খেলা আসলে উপভোগ করার একটা বিষয় এটা আগের। অনেক ধন্যবাদ আমাদের মাঝে খেলা সম্পর্কিত এই পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58