You are viewing a single comment's thread from:

RE: দূর্গা পুজো ২০২৩ ( পর্ব ১০ )

in আমার বাংলা ব্লগ7 months ago

দাদা দুর্গাপুজোর অন্য সবগুলো পর্ব আমার না দেখা হলেও, এই দশম তম পর্ব টা দেখে কিন্তু অনেক বেশি ভালো লেগেছে। আরো ৯ টা পোস্ট তাহলে আমি মিস করলাম দুর্গাপুজোর। তবে চেষ্টা করব একবার করে হলেও সেই পোস্টগুলো দেখে আসার। যদিও বনগাঁর একটি ক্লাবের আলোকচিত্র গুলো আমি দেখিনি, তবে আজকে আপনি ভিন্ন একটা স্থানের কিছু আলোকচিত্র তুলে ধরেছেন। আমার কাছে তো এই প্যান্ডেল টা দেখেই অনেক বেশি ভালো লেগেছে দাদা। তাই ভাবতেছি আগের প্যান্ডেল গুলোর সৌন্দর্য কি রকম ছিল? কিন্তু আমি চেষ্টা করব এই পর্বের পর থেকে সবগুলো পর্ব দেখার এবং পড়ার। এই ধরনের দুর্গাপুজোর প্যান্ডেল আমি আগে কখনোই সরাসরি দেখিনি। তবে পোষ্টের মাধ্যমে কয়েকবার দেখেছিলাম। এই প্যান্ডেলের ডেকোরেশন দেখছি অনেক বেশি নিখুঁত ছিল দাদা। বাঁশ দিয়ে যে এরকম করে সাজানো যায়, এটা ধারণাই ছিল না কখনো আমার মধ্যে। আর পুরোটা বাঁশ দিয়ে সাজানোর কারণেই তো থিমের নাম দিয়েছিল বাঁশের ফুলে দুগ্গা সাজে। আপনাদের মায়ের এই মূর্তিটা আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো দাদা। নিশ্চয়ই দুর্গাপূজার সময় অনেক জায়গায় গিয়েছিলেন আপনি?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60675.01
ETH 2605.91
USDT 1.00
SBD 2.64