You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: Dasara

in আমার বাংলা ব্লগlast year

অন্যসব রিভিউর মত আজকেও অনেক সুন্দর একটা মুভি রিভিউ পোস্ট ছিল দাদা। তবে যাই বলুন না কেন আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে এরকম সুন্দর সুন্দর মুভি গুলোর রিভিউ পড়তে আমার কাছে কিন্তু খুব ভালো লাগে। যে মুভি গুলো দেখা হয়নি সেগুলো আপনার রিভিউ এর মাধ্যমে দেখতে পারি। আর দেখারও আগ্রহ হয়। আসলে আমার কাছে এরকম মুভি গুলোর প্রথম দিকে বোরিং লাগে তবে শেষে দেখতে খুব বেশি ভালো লাগে। যেমন আজকের এই মুভিটার মধ্যে প্রথম দিকটা পড়তে ভালো লাগেনি, তবে শেষের দিকে পড়তে অনেক বেশি ভালো লেগেছে। আর আমার তো এই মুভিটা দেখার জন্য এখন অনেক বেশি আগ্রহ জেগেছে। আমি তো সময় পেলে এখন দেখে নেওয়ার চেষ্টা করব এই মুভিটা। শেষে যখন ধরণী তার বন্ধুর মৃত্যুর প্রতিশোধ নিয়েছে এই বিষয়টা ভালো লেগেছে। আসলে এরকম বন্ধু এখন খুব কম থাকে যারা বন্ধুর জন্য সেক্রিফাইস করে। অনেক সুন্দর ছিল দাদা আপনার আজকের রিভিউটাও।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33