আমার বাংলা ব্লগ। আমার পরিচয় পর্ব পোস্ট by @jahidulislam01 (১০% পে-আউট লাজুক লাজুক খ্যকের জন্য )

হ্যালো আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটি বন্ধুগন আমি জাহিদুল ইসলাম আমার স্টিমেট আইডির নাম @jahidulislam01 আমি একজন বাংলাদেশী। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার পরিচয় পর্ব পোস্ট করতে যাচ্ছি । ২৬ তারিখ-০২ মাস-২০২২ সাল।

IMG20220226161558.jpg

আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের কে আমার পক্ষ থেকে জানাই সালাম আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আজকে আপনাদের মাঝে আমি আমার পরিচয় পর্ব পোস্ট করতে যাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি নতুন সদস্য হিসেবে যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। পরবর্তীতে আপনাদের কাছ থেকে শিখে ভুল গুলো এড়িয়ে চলার চেষ্টা করব।

আমার পরিচয়

আমার নাম মোঃ জাহিদুল ইসলাম আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলাদেশ মেহেরপুর জেলার গাংনী থানা জুগিরগোফা গ্রাম থেকে আমি আপনাদের সাথে যুক্ত হয়েছি। আমার বয়স ১৯ বছর। আমার পরিবারে মা বাবা দুই ভাই সহ এক বোন রয়েছে । তাদের মধ্যে সবার ছোট আমি।

received_610351436697178.jpeg

আমার শিক্ষাগত যোগ্যতা

আমি সর্বপ্রথমে আমাদের গ্রামের একটি পাঠাগার ছিলো সেখানে আমি লেখাপড়া করেছি তারপরে আমি আমাদের গ্রামের প্রাথমিক বিদ্যালয় ভর্তি হয়েছিলাম। আস্তে আস্তে প্রাথমিক বিদ্যালয় উত্তীর্ণ হওয়ার পরে মাধ্যমিক বিদ্যালয় আমাদের গ্রামের একটি স্কুলে ভর্তি হয়েছিলাম। সেখান থেকে এসএসসি পরীক্ষায় আমি অনেক ভালো একটি রেজাল্ট করে উত্তীর্ণ হয়েছি। এখন আমি বর্তমান বাশবাড়ি কলেজের ছাত্র। আমি বর্তমান ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি। এভাবে আমি আমার লেখাপড়া পর্যায়ক্রমে চালিয়ে যেতে চাই।

1641381800666290.jpg

আমার পরিবার সম্পর্কে

আমার পরিবারের মোট আমরা পাঁচজন সদস্য রয়েছে তার মধ্যে আমি সবার ছোট। আমার মা-বাবা সহ আমার বড় এক ভাই এক বোন রয়েছে। আমার বড় ভাই বাংলাদেশ সেনাবাহিনীতে নিযুক্ত রয়েছে। আমার বড় বোন বাড়িতেই থাকে। আমি একজন স্টুডেন্ট। আমার মা হাউস ওয়াইফ। আমার বাবা একজন কৃষক। এই ছিল আমাদের ছোট্ট পরিবার সম্পর্কে।

IMG20211102160235224575.jpg

আমার পছন্দ এবং অপছন্দ

আমি সবথেকে পছন্দ করি ফুটবল খেলা। আমাদের গ্রামে একটি বড় ফুটবল মাঠে রয়েছে সেখানে আমরা অনেকে ফুটবল খেলা করে থাকি আমি ফুটবলের একজন ভালো প্লেয়ার। ফুটবল খেলা আমাদের গ্রামের আশপাশে কোথাও হলে আমি সেই খেলা দেখার জন্য ছুটে চলে যায় কেননা ফুটবল খেলা আমি অনেক পছন্দ করি। আমার অপছন্দ। মানুষের সাথে গ্যাঞ্জাম ফেসাদ করা। বাবা মায়ের সাথে খারাপ আচরণ করা আমার অপছন্দ কেউ যদি কারোর বাবা মায়ের সাথে খারাপ আচরণ করে থাকে তাকে আমি বোঝানোর চেষ্টা করে থাকি। এই ছিল আমার পছন্দ অপছন্দ সম্পর্কে কিছু কথা।

received_446172403883774.jpeg

আমার শখ

আমার বিভিন্ন ধরনের শখ রয়েছে তার মধ্যে আমার সব থেকে বেশি ভালো লাগে ডিফেন্স এর ভিতরে কোন একটি চাকরি করা। আমি বেশ কয়েকটি ডিফেন্সের মাঠে দাঁড়িয়েছি। আমি এখনো অনেক চেষ্টা করতে চাই যদি আমার ডিফেন্সে চাকরি হয় তাহলে খুবই ভালো হতো। তারপরে আমার সবচেয়ে বড় শখ একটি বাইক কেনা। কেননা বাইক কিনে আমি আমাদের এলাকাতে বাইকে চড়ে ঘুরতে চাই এটাই ছিলো আমার শখ এর বিষয়।

IMG20220115133117391.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমাকে আমন্ত্রণ জানিয়েছে আমারই প্রিয় ছোট ভাই @emonv তিনি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ইউজার।

Sort:  
 2 years ago 

@jahidulislam01 আপনাকে discord লিংক দেয়া হয়েছে। আপনি discord এ জয়েন হোন।

আপনাকে আমার বাংলা ব্লগে সুস্বাগতম জানাই আপনার পরিচয় পর্ব টা জেনে অনেক ভালো লাগলো আমার বাংলা ব্লগে এখন ইউজার নেয়া বন্ধ আছে মার্চের প্রথম সপ্তাহে ইউজার নেওয়ার কার্যক্রম চালু করবে আমার বাংলা ব্লগ আপনি চাইলে ডিসকোর্ড সার্ভারে যোগাযোগ করতে পারেন ধন্যবাদ।

এতো সুন্দর করে মতামত প্রাকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

@emonv আপনি কি উনাকে রেফার করেছেন?
রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জি, আপু আমি ওনাকে রেফার করেছি।

 2 years ago 

ওকে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম।আপনি খুব সুন্দর ভাবে কমিউনিটির নিয়মকানুন মেনে এবং আপনার দক্ষতা এই কমিউনিটির সাথে শেয়ার করবেন এই আশা রাখি আপনার কাছ থেকে। ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করি।

মতামত প্রাকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পোষ্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago (edited)

ইনশাল্লাহ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে কাজ করতে পারি।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পর্ব পোস্ট পড়ে আমার অনেক ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমার বাংলা ব্লগে আপনার পথ চলা শুভ হোক দোয়া রইল।

ইনশাল্লাহ আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44