পরিচয় পর্ব।।আমার বাংলা ব্লগ।।কমিউনিটিস ব্লগ ওয়ার্ল্ড ১২ জুন ২০২৩

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।

আশাকরি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আমারপরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনেদের সামনে উপস্থাপন করব।
আমার নাম, মোঃ জাহিদ হাসান। ডাক নাম, (স্বাধীন) ইউজার আইডি @jahidhasan07
বাবার নাম, মোঃ আব্দুস সাত্তার ( পেশাগত ভাবে আমার বাবা একজন কৃষক)
মায়ের নাম, মোছাঃ জাহেদা খাতুন ( পেশায় একজন গৃহিণী)
IMG_20220425_075902.jpg
জন্ম স্থান
আমি বাংলাদেশের উত্তর অঞ্চলের রংপুর বিভাগের পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলায় বসবাস করি জন্মসুত্রে আমি একজন মুসলিম আমার বর্তমান বয়স (২৩)বছর।
শিক্ষা জীবন
আমি ধাইজান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পাস করি, তারপর সিপাইপাড়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় থেকে JSC পাস করি নাওয়াপাড়া আর্দশ উচ্চবিদ্যালয় থেকে SSC পাস করি এখন আমি মকবুলার রহমান সরকারি কলেজ থেকেডিগ্রি দ্বিতীয় বর্ষে অধ্যয়ণ করি এবং একটা কোম্পানিতে চাকরি করি।

IMG_20221229_143120.jpg

শখ
ছোট থেকেই কবিতা লিখতে ও কবিতা আবৃত্তি করতে অনেক ভালো বাসি, পাসাপাসি ফোটোগ্রাফি করতে ভাল লাগে।
কবিতার
আকাস ছোয়া সপ্ন আমার ঘুমের ভিতর নয়,
সবাই মিলে করব এবার স্টিমিট কে জয়।
নুতন করে বলবো কি আর সুমন ভায়ের কথা
মানুষ টা যে অনেক ভালো তিনি সবার নেতা।
এগিয়ে চলো এগিয়ে চলো বেস্ততা ঐ ভিরে,
মাহামুদুল ভাই বোসে আছে সপ্ন নদীর তীরে।

খেলাধূলা
আমি ফুটবল, ক্রিকেট খেলতে অনেক ভালো বাসি এই দুইটি আমার পছন্দের খেলা যখন ছোট ছিলাম সারাক্ষণ খেলাধূলা নিয়ে ব্যস্ত থাকতাম এখনো অনেক মনে পরে সেই দিন গুলোর কথা।ফিরে পেতে মন চায় সেই ছেলে বেলা টায় কাটানোর দিন গুলো।

আমি আমার বাংলা ব্লগের সন্ধান পাই ইউটিউবে ভিডিও দেখে, সেখানেই আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন সম্পর্কে জানতে পারি। আমার বাংলা ব্লগের পোস্ট পড়তে অনেক ভালো লাগে। যেহেতু আমি বাংগালী তাই বাংলা ভাষাকে আমি অনেক ভালো বাসি।আমি অনেক দিন ধরে আমার বাংলা ব্লগের পোস্ট পড়ে আসছি এবং আমি আমার বাংলা ব্লগ কে অনেক ভালো বাসি।
আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলতে বাধ্য থাকিব।আমি আপনাদের কাছে অনুরোধ জানাইতেছি যে আমাকে আমার বাংলা ব্লগে নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার জন্য সুযোগ দেওয়া হোক ?
আমি গ্রামে থাকি গ্রামে থাকতে আমার অনেক ভালো লগে।
এখান থেকে আমি আমার পরিচয় সম্পর্কের সংক্ষিপ্ত পোস্টির সমাপ্তি ঘোষনা করছি।
আবারও সকলের পোতি রইল আমার সালাম (আসসালামু আলাইকুম) ও অনেক অভিনন্দন

Sort:  
 last year 

ভেরিফিকেশন পোস্টে সঠিক tag ব্যবহার করুন। পোস্ট এডিট করুন।

 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 last year 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59661.11
ETH 2670.22
USDT 1.00
SBD 2.50