You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ২৭ || শেয়ার করো তোমার সেরা স্বাদের চিংড়ি মাছের রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

চিংড়ি মাছ নিয়ে আপনি খুবই গুরুত্বপূর্ণ কিছু তথ্য আমাদের উপহার দিয়েছেন। আসলে চিংড়ি মাছের শরীরের জন্য যেরকম উপকারী। আবার তার কিছু উপকারিতার দিকে রয়েছে।
চিংড়ি মাছের কাটলেট রেসিপি দেখে খুবই খেতে ইচ্ছে করছে। এভাবে আসলে কখনো তৈরি করে খাওয়া হয়নি। চিংড়ি মাছ আমার খুবই পছন্দের। চিংড়ি মাছ যেভাবে রান্না করা হোক না কেন খেতে আমার কাছে খুবই ভালো লাগে। রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এভাবে আমি একদিন তৈরি করে দেখব। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্বাদু ও ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আর প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

এ ধরনের রেসিপি দেখলে আসলেই মুখে পানি চলে আসে খেতে ইচ্ছা করে। অনেক ধন্যবাদ আপু অনেক সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35