You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-২৪||আমার জীবনে ফেলে আসা বন্ধুত্বের স্মৃতি

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধু সম্পর্কটা এত মধুর যা কখনো ভোলা যায় না। আপনি ভুলতে চাইলেও কখনো ভুলতে পারবেন না। আপনার ফেলে আসা বন্ধুত্বের স্মৃতি গল্প গল্পটি পড়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। কিন্তু যখন জানতে পারলাম যে আপনার বন্ধু নিশু আপু সন্তান জন্ম দেওয়ার সময় মারা গেছে। তখন আমার কাছে খুবই খারাপ লেগেছে। দোয়া করি যাতে আপনার বন্ধু নিশু আপুকে আল্লাহ জান্নাতবাসী করেন। আর আপনার হৃদয়ে বেঁচে থাকুক আপনার বন্ধু আজীবন। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

প্রিয় মানুষটি যখন হারিয়ে যায় তখন খুবই কষ্ট লাগে। তাইতো আমি আমার জীবনের প্রিয় একজন মানুষকে হারিয়ে ফেলেছি। হয়তো চাইলেও আর কখনো ফিরে পাবো না। তবে স্মৃতিগুলো আজও রয়ে গেছে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65