You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে আমার সৃজনশীলতা || [10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

বছর পূর্তি উপলক্ষে আপনার তৈরি এই প্রজেক্টটি দেখতে অনেক সুন্দর হয়েছে। গোলাপ গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে। আমার বাংলা ব্লগ লেখার চারপাশে এত সুন্দর করে গোলাপ দিয়ে আপনি সাজিয়েছেন দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। চারপাশে গোলাপ গুলো অনেক সুন্দর দেখাচ্ছে। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম একটি ডাই প্রজেক্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আমার এই প্রজেক্টটি আপনার অনেক ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। আমার বাংলা ব্লগের প্রতি আমার ভালোবাসা আমি এই প্রজেক্ট এর মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। এত সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইলো আপু।🥀🌹🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60013.20
ETH 2407.53
USDT 1.00
SBD 2.43