আমার সর্বশেষ ৭ টি আর্ট এর রিভিউ // ১০% বেনিফিশিয়ারি @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ সাতটি আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1644672981574.png

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcQB2sQdYPZuv1RRcC8A7VAKuH5C7SQyeDxQDYn3fbdApM7B9SAUT3JtDwUBDNfGPcJDGpXdhH9YSWKiPvdiwFkj4TCxe.jpeg

Post link

এটি হচ্ছে দোলনায় দোল খাওয়া একটি মেয়ের পেইন্টিং। শুধু পেইন্টিংও বলা যায় না পেইন্টিং এর পাশাপাশি মান্ডালা রয়েছে। আমার কাছে এ ধরনের আর্ট গুলো অনেক ভালো লাগে। এ ড্রয়িংটা আমার খুব পছন্দের একটি ড্রয়িং। কারণ কালার কম্বিনেশন টা আমার কাছে অনেক ভালো লেগেছে। তার পাশাপাশি ভিতরের গাছটি এবং গাছ থেকে পাতা পরের দৃশ্যটা খুব সুন্দর লেগেছিলো আমার কাছে।

দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrca8hSiXDi4yHRG9uAqiedMj5QrLgWwcVar25mYLThAZzZyen5nBiHrBfGX35r5SJPTsuQHurFrXRAMviXoy2oL5pWTPC.jpeg

Post link

এটি হচ্ছে একটি ছোট মেয়ের ম্যান্ডেলা আর্ট। যে ছোট বেলুন নিয়ে হেঁটে যাচ্ছে। সম্পূর্ণ ড্রইং শেষ করার পর আমার কাছে তার চুলগুলো অনেক সুন্দর লেগেছিলো। তার পাশাপাশি তার মাথায় একটি হেয়ার ব্যান্ডও রয়েছে।

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcJzJNZajyeggzCNaXNLX9NVywrXDSD3wz2H5btUSSgzkR3fK1AgEWVoVdNZ9f7YJKsPFmCTu9KqaNSA6M4JDS945TVfk.jpeg

Post link

যারা আগে আমার এই ড্রয়িং টি দেখেছেন তারা হয়তো জেনে থাকবেন যে এই ড্রয়িং টি আমি একটি আইসক্রিমের ফটোগ্রাফি দেখে করেছিলাম। একটু নতুনত্বের জন্য আমি বাটিতে মান্ডালা দিয়েছি এবং আইসক্রিমগুলো কালারফুল করেছি। এই আইসক্রিমগুলো দেখার পর আমার নিজেরই অনেক লোভ লাগছিল খাওয়ার জন্য।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcors19Pf6451kThTN7B3GtCk3ycKCfAr9d5JXsTgyChc7JssqDsvpwdTxv6if3TYvpLZ6mpAPd76dpRSbND2sS5es6DU.jpeg

Post link

এটি হচ্ছে একটি পেন্সিল আর্ট। যেখানে একটি মেয়ে ছোট একটি প্রজাপতির পিছনে হেঁটে যাচ্ছে। ছোটবেলায় কমবেশি সবাই এরকম প্রজাপতির পিছনে ছুটেছে। আমিও অনেক ছুটেছি বিভিন্ন ধরনের প্রজাপতির পিছনে। সেই কথা মনে করেই আমার এই ড্রয়িং টি করেছিলাম।

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcqhBGFypEPVNxuCQzo2BsmrgxGoQvggLkwS4SnVY5YEC5WJpd71WzRthKVge9HKNx5WE3tWiZsHggtM6F22perAX5AFQ.jpeg

Post link

গাছের ডালে পেঁচা বসে থাকার একটি আর্ট। আমি এই ড্রইং টি করার আগে অনেক কনফিউজ ছিলাম যে কেমন না কেমন হয়। কিন্তু শেষ করার পর দেখি মোটামুটি হয়েছে। তবে আমার মনে হয় আপনাদের কাছে এটি খুবই পছন্দের একটি ড্রয়িং। কারণ আমি আপনাদের কাছ থেকে অনেক ভাল মন্তব্য পেয়েছিলাম এই ড্রয়িং টিতে। যদিও আপনারা আমার সব ড্রয়িং এ ভাল মন্তব্য করেন তবুও এই ড্রইং এর পোস্ট টিতে আমি মোটামুটি সবার কাছ থেকে খুব ভালো একটি রেসপন্স পেয়েছিলাম। যা আমাকে অনেক উৎসাহিত করেছিল।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcqpxZ29Fkggq5ncpLtx9VSiaEdrRkGUCsgVRPttgDi6tiUyuKZbGVVkzSQekVoTp6znMkmtbdJ1Wih7t5cjtLuUcQZ8i.jpeg

Post link

এটি হচ্ছে একটি পাতার মান্ডালা। যা অন্যান্য পাতা থেকে সম্পূর্ণ আলাদা। যেহেতু ড্রয়িং আমি চেষ্টা করেছি ইউনিক কিছু করার। জানি না কতটুকু পেরেছি। তবে এটি করতে আমার অনেকটা সময় লেগেছিলো। কারণ ম্যান্ডেলা আর্ট করতে অনেক সময় ব্যায় হয়।

সপ্তম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcJrCD1QFB8XS7GWkcUYX443pC1wHwK5rWwtopHU1fjBNdqwZGFD9inSr1yFYogn1PyuTXpkHDiq3Broi3fZLnK9TcyeE.jpeg

Post link

এটি আমার করা সর্বশেষ ড্রইং টি। এটিও আমার খুবই পছন্দের। তবে আমি এই ড্রয়িং এর মধ্যে সবচেয়ে বেশি ২ টি বিষয়ে মন্তব্যগুলো পেয়েছি। একটি হচ্ছে মেয়েটির ড্রেসের কালার কম্বিনেশন এবং অন্যটি হচ্ছে মেয়েটির চুল। আমার কাছেও মেয়েটির চুল অনেক ভাল লেগেছিল।

মান্ডালা আর্ট এর পাশাপাশি পেন্সিল আর্টও করি আমি। তবে পেইন্টিং সাধারণত আমার করা হয় না। কারণ পেইন্টিংয়ে বিভিন্ন কালারের যে কম্বিনেশন ব্যবহার করা হয় সেটি করতে গেলে আমার কিছু সমস্যা হয় যার কারনে আমি জলরঙের বা পোস্টার রং এর পেইন্টিং করিনা। তবে আমি চেষ্টা করে যাচ্ছি এবং আশা করছি ভবিষ্যতে পেইন্টিংও শেয়ার করব আপনাদের সাথে।
এই ছিল আমার আজকের পোস্ট। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

আপু আপনাকে কি আর বলবো। আপনার প্রত্যেকটি চিত্রাংকন খুব দুর্দান্ত হয়েছে। আমি অবাক হয়ে কিছুক্ষণ তাকিয়ে ছিলাম আপনার প্রত্যেকটি কাজের দিকে। খুব সুন্দর করে করে প্রত্যেকটি আর্ট করেছেন আপনি। এভাবে প্রতিনিয়ত আমাদের এত সুন্দর সুন্দর পোস্ট উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও প্রত্যেকটা আর্ট কি দারুণ দেখাচ্ছে। এরকম সুন্দর সুন্দর আর্টগুলো দেখলেই তো এমনিতেই মনটা জুড়িয়ে যায়। আমার কাছে তো পেঁচার আর আইসক্রিমের ম্যান্ডেলা টা অসাধারন লেগেছে। এমনিতেই সবগুলো আপনি অনেক সুন্দর ভাবে অংকন করলেন। এরকম কাজগুলো করতে এমনিতেই অনেক সময় লেগে যায়। ধৈর্যসহকারে অনেক সুন্দর কয়েকটি আর্ট করে আমাদেরকে উপহার দিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য🥰

 2 years ago 

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

আপনি আমাদের মাঝে পুনরায় আপনার শেয়ার করা শেষ সাতটি ড্রইং এর পোস্ট গুলো তুলে ধরেছেন। আপনি আমাদের মাঝে থেকে ড্রয়িং গুলো তুলে ধরেছেন সবগুলোই আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ পুনরায় আপনার ড্রয়িং গুলো আবার দেখার সুযোগ করে দেবার জন্য।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার আর্ট গুলো সত্যি প্রফেশনাল লেভেলের ছিলো। আমার কাছে আপনার প্রতিটি আর্ট অনেক ভালো লেগেছে। আশা করি এই সপ্তাহে আরো কিছু ইউনিক আর্ট দেখতে পারবো আপনার কাছ থেকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ওয়াও আপু আপনি এত সুন্দর আর্ট করতে পারেন ♥️♥️♥️ হয়তো আপনার এই রিভিউ পোস্ট টা না দেখলে বুঝতে পারতাম না আমি আপনার সৃজনশীলতা। আমি আপনার পোস্টগুলো নিয়মিত দেখার চেষ্টা করি। তবে হয়তোবা সময় সাপেক্ষে এর বিষয়ে অনেকগুলো মিস হতে পারে যাই হোক আজকে আপনার এই রিভিউ পোস্ট এর মাধ্যমে সকল আর্ট গুলো অনেক সুন্দর ভাবে উপভোগ করতে পারলাম। তিন নম্বর আর্ট টা আমার অনেক পছন্দ হয়েছে ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

2.2.png

প্রত্যেক টি আর্ট ছিল অতুলনীয়। সবগুলো আবার এক সাথে দেখার সুযোগ করে দিলেন। আপনি খুবি সুন্দর অংকন করতে পারেন।আপনার অংকন আমার কাছে খুবি ভাল লাগে। চেষ্টা করেন আরো সামনের দিকে এগিয়ে যেতে পারবেন আশাকরি। ধন্যবাদ আপু । ভাল থাকবেন।

2.2.png

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার আর্টিস্ট গুলো খুবই অসাধারণ হয়। আপনি অত্যন্ত সুন্দর করে খুব সূক্ষ্মভাবে চিত্রাংকন করে থাকেন ।আপনার আট গুলো আমার কাছে বেশ ভালো লাগে। এই পোষ্টের মাধ্যমে একসাথে এতগুলো আর্টিস্ট দেখতে পেরে খুব ভালো লাগলো আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ, ভালো থাকবেন।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু,আপনার অংকন করা সাতটি আটের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেকটি আর্ট অসাধারন সুন্দর হয়েছেন।প্রত্যেকটি আর্টি আমার খুব ভালো লেগেছে।আপনি খুব সুন্দর এবং নিখুঁতভাবে প্রতিটি অঙ্কন করেছেন।কোনটা ছেড়ে কোনটা কে সুন্দর বলব বুঝতে পারছি না।তবে আমার কাছে সব গুলো আর্ট ভাল লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপু, সাতটি আর্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার আর্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার সবগুলো আর্টি খুব সুন্দর হয়েছে। আমার কাছে সবচেয়ে সবগুলো আর্ট খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর আর্ট গুলো রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে আপনার সর্বশেষ সাতটি পোষ্টের আর্ট রিভিউ আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই রিভিউ দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর আর্ট করে থাকেন। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম কোন আশা করব। সত্যিই আমি আপনার এই রকম অংকন দেখে রীতিমত মুগ্ধ হই। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58