আকাশের কয়েকটি ফটোগ্রাফি//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আকাশের কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের হয়ে থাকে। আর এসব দেখতে কার না ভালো লাগে। আমি প্রতিদিন কিছু সময় আকাশের দিকে তাকিয়ে থাকি। তখন সম্পূর্ণ অন্যরকম একটা প্রশান্তি কাজ করে। যদিও আমি ফটোগ্রাফি তেমন একটা করিনা তবে মাঝে মাঝে করতে ভালই লাগে। আশা করছি আপনাদের কাছে আমার আজকের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

প্রথম ফটোগ্রাফি

20220713_182546954.jpg

  • কয়েকদিন আগে পরিবারের সবাই মিলে এক জায়গায় ঘুরতে গিয়েছিলাম। সেখানে একটি হেলিপ্যাড থেকে সূর্যাস্তের এই ছবিটি তুলেছিলাম। হেলিপ্যাড থেকে সূর্যাস্ত দেখতে ভালই লাগছিল।

দ্বিতীয় ফটোগ্রাফি

20220705_185906675.jpg

তৃতীয় ফটোগ্রাফি

20220705_185941907.jpg

  • কয়েকদিন আগে সন্ধ্যার দিকে বারান্দায় বসে ছিলাম। হটাৎ বাইরের দিকে চোখ পড়তেই আমি পুরো অবাক। এত সুন্দর লাগছিল আকাশ টা দেখতে। একদম এইরকম কালারফুল ছিল আকাশ টা। ছবির থেকেও বাস্তবে আরো বেশি সুন্দর লাগছিল দেখতে।

চতুর্থ ফটোগ্রাফি

20220711_141038649.jpg

  • এইরকম সাদা মেঘের নীল আকাশ এখন প্রায় সারাদিনই দেখা যায়। যেই গরম পড়েছে আর সূর্য মামা এতো তাপ দিচ্ছে কালো মেঘের কোনো লক্ষণ নেই। সাদা মেঘ হোক কিংবা কালো মেঘ দুটোই ভালো লাগে আমার কাছে।

পঞ্চম ফটোগ্রাফি

20220712_190629635.jpg

  • এই ফটোগ্রাফী টিও সন্ধ্যার দিকে তুলেছিলাম। ইদানিং সূর্যাস্তের পর আকাশটা একেকদিন একেকরকম ভাবে সেজে উঠে। এখানে তো পুরো লাল কমলা রঙে সেজে উঠেছে।

ষষ্ঠ ফটোগ্রাফি

20220716_190916651.jpg

সপ্তম ফটোগ্রাফি

20220716_191036343.jpg

  • এই ফটোগ্রাফি গুলোও সূর্যাস্তের সময় করা। আকাশ টা তখন হালকা গোলাপি এবং বেগুনি রঙে রঙিন ছিল। সূর্য মামার কাছাকাছি কিছু মেঘ ঘুরা ফেরা করছিল। অসম্ভব সুন্দর লাগছিল তখন আকাশ টা দেখতে।

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ডিভাইস নেম:- স্যামসাং গ্যালাক্সি A03s

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

আকাশ আমার সবসময়ই ভালো লাগে।
তবে ইদানিং আকাশে তাকিয়ে মেঘ খুঁজি আর কখন বৃষ্টি হবে তাই ভাবি।
ছবিগুলো সুন্দর ছিল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি। এখন আকাশের দিকে তাকালে ই ভাবি কখন বৃষ্টি হবে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

অসাধারণ আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে আকাশের কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে শেষ বিকেলের দৃশ্য গুলো অনেক বেশি রোমাঞ্চকর ছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই আকাশ বিভিন্ন সময় বিভিন্ন ধরনের হয়ে থাকে। কখনো নীল আকাশে সাদা মেঘের ভেলা, কখনো রক্তমাখা সূর্যের আলো। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। প্রথম এবং পঞ্চম ফটোগ্রাফিটা আমার একটু বেশি ভালো লেগেছে।

আপনার পরবর্তী সুন্দর সুন্দর ফটোগ্রাফিরের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। আপনাকে ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রতিটি ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। সত্যি আপনার দক্ষতা আছে বলতে হবে। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকার চমৎকার আকাশের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সব গুলো ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

সূর্যাস্তের সময় করা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর করে করেছেন আপনি। আসলে এই সময়টা এত সুন্দর দেখায় প্রকৃতির মাঝে যেন অন্যরকম সৌন্দর্য ফুটে ওঠে। হালকা আঁধার হালকা আলো যেন নিমিষেই চলে যায়। আপনাকে অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি। এই সময়টা আকাশের প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে অন্যরকম হয়ে যায়। কখনো অন্ধকার কখনো আলো। আবার কখনো আকাশের রং নীল হয়ে যায়। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য কর

 2 years ago 

আপনার করা আকাশের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে, তবে রক্তিম আকাশের যে ফটোগ্রাফি গুলো করেছেন সেটি বেশি চমৎকার লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে সূর্য অস্ত যায় ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।

 2 years ago (edited)

আমার ভালো লেগেছে জেনে আমি খুবই আনন্দিত হলাম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আকাশের ফটোগ্রাফি দেখতে কার না ভালো লাগে বলেন শুনি ! আকাশের বিশালতা দেখলেই তো মনটা ভরে যায় ।আপনি আকাশের চমৎকার ফটোগ্রাফি করেছেন ।সবগুলো ফটোগ্রাফি দেখার মত ছিল । বেশ উপভোগ করলাম । ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য ।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি আকাশের দিকে তাকালে খুবই ভালো লাগে। আকাশের দিকে তাকালে মন ও ভালো হয়ে যায়। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য উৎসাহিত করার জন্য। শুভকামনা আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50