"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "Steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি" , পরিবেশনে @isha.ish

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার বন্ধুরা @amarbanglablog । সবার প্রথমে পারফেক্ট একটা কনটেস্ট এর আয়োজন করার জন্য অনেক ধন্যবাদ জানাই @rme দাদা।

IMG-20210725-WA0041.jpg

আগের বছর জুলাই মাসে আমার ভালোবাসার মানুষ @roy.sajib আমাকে এই প্ল্যাটফর্মের ব্যাপারে জানায়। আমি খুব ইন্টারেস্টেড ছিলাম, কারণ আগের বছর সারা দেশে লকডাউন। তাই কিছু কাজের সাথে জড়িয়ে থাকলে , আমার মন ভালো থাকবে ।

আর আমি এখন একুশ বছরের , তাই নিজে কিছু করে টাকা রোজগার করা এবং এই সময় নিজের খুঁটিনাটি ইচ্ছে গুলো মেটানো - এই প্লাটফর্মে আসার আরেকটি কারণ ।

আমার প্রথম পোস্ট

https://steemit.com/hive-172186/@isha.ish/introducing-myself-to-steem-platform-with-my-first-post-achievement-1

এই পোস্টে আমি নিজেকে এই প্ল্যাটফর্মের নতুন সদস্য হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলাম।

প্রথম বার এই প্লাটফর্মে পোস্ট করলাম যখন, জানতাম না কি হবে , কিভাবে কি করতে হবে। @roy.sajib প্রথম থেকে আজ অব্দি আমার হাত ধরে ছোটো দের মতো বুঝিয়ে দিয়েছে যে কোথায় কি করতে হবে। তবে আমি কখনো ভোটিং এর আশা করিনি। আমি শুধু কাজ করে গেছি।

যখন আমি ভোট পেলাম।একটা উত্সাহ জাগিয়েছিল ওই ভোট।প্রথম রিওয়ার্ডস উইথড্র করলাম । পাওয়ার আপ করতে লাগলাম আর এর গুরুত্ব বুঝতে পারলাম।

প্রথম টাকা তুলে, মা কে আমার পছন্দ মতো শাড়ি কিনে দিয়েছিলাম। সেই অনুভূতি বলে বোঝানোর নয়।

ডাইরি গান ,রান্না পোস্ট করতে লাগলাম।সকলের সাপোর্ট আমাকে উৎসাহ দিয়েছে সবসময়।দেখতে দেখতে একটা বছর কেটে গেলো।

এই পোস্টে আমি সবচেয়ে বেশি ভোট পেয়েছিলাম
https://steemit.com/hive-137433/@isha.ish/music-for-steem-jodi-kere-nite-bole-cover-by-isha-ish-and-roy-sajib

শব্দ বাঁধা। অনেক কিছু বলা হল না।😥😢
এই প্ল্যাটফর্মের সকলের কাছে আমি চির কৃতজ্ঞ।

@tarpan দাদা @roy.sajib ,@rishabh99946 অনেক ধন্যবাদ ,সবসময় সাথে থাকার জন্য।

সকলে সুস্থ থাকুন।
❣️

Sort:  
 3 years ago 

খুব চমৎকার, আপনার প্রথম পোষ্টটিও যথেষ্ট ভালো ছিলো এবং দারুন সাপোর্ট পেয়েছিলেন। ধন্যবাদ আপনার অনুভূতি ভাগ করে নেয়ার জন্য, শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ দাদা। 🙏🌻

 3 years ago 

ধন্যবাদ আপনার অনুভূতি শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ দাদা

 3 years ago 

খুব ভালো লাগলো আপনার প্রথম দিনের অনুভূতি আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য। আন্তরিক শুভেচ্ছা রইলো।

 3 years ago 

ধন্যবাদ দাদা।🌻🙏

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43