You are viewing a single comment's thread from:

RE: || ঘরে তৈরি মজাদার কেক রেসিপি🎂। ১০ %প্রিয় লাজুক খ্যাক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago

দিদি আপনার কেক তৈরি করা দেখে আমার মনে পড়ে গেল কতদিন বাড়িতে কেক বানানো হয় নি আমার। চারপাশের ব্যস্ততা এত পরিমাণে ঘিরে রেখেছে আমাকে নিজের মতো করে সময় করে উঠতে পারছিনা। আমার কেক তৈরি করতে যেমন ভালো লাগে খেতেও ঠিক তেমনি ভালো লাগে। খুব সুন্দর ছিল আপনার রেসিপিটা। একদম নিখুঁত ভাবে সবগুলো ধাপ উপস্থাপন করেছেন। আমি অবশ্য কেক বানানোর সময় ডিম ব্যবহার করিনা। যাই হোক অনেক অনেক শুভেচ্ছা রইল।

Sort:  
 3 years ago 

জি আপু ব্যস্ততার জন্য আসলে করা হয় না ।আমারও এই কেক খেতে খুব ভালো লাগে কিন্তু অনেক ঝামেলা হয় করতে গেলে তাই খুব একটা করা হয় না। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62852.17
ETH 2463.87
USDT 1.00
SBD 2.64