You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত নতুন একটি কবিতা " ফাগুনের সাথে প্রেম"

in আমার বাংলা ব্লগ2 years ago

দিদি কেমন আছো? বোনকে তো ভুলেই গেছো। একদম খোজ খবর নাও না। আমি কিন্তু রাগ করবো এমন করলে 😊। দাদাও ব্যস্ত। তাই বেশি জ্বালাতন করতেও ভয় লাগে। তোমার খুব কাছে চলে এসছি। একদিন এসো প্লিজ।

ফাগুন মানেই প্রেমের প্রতীক - নতুন করে শুরু

এটা কিন্তু একদম খাটি কথা বলেছো দিদি। নিজের অজান্তেই মনে ভালোবাসার সুর বেজে ওঠে। তোমার লেখা গুলো একদম জীবনের সাথে মিলে যায়। তাই ভালো লাগে এত। যেটা অনুভব করো সেটাই লেখনীতে ফুটিয়ে তোলো সব সময়। এভাবেই এগিয়ে যাও।অনেক অনেক ভালোবাসা রইলো দিদি ❤️

Sort:  
 2 years ago 

ভালো, বোনকে কি ভুলা যায়। আমি সব সময় তোমার কথা বলি।বোনের উপর রাগ করতে হয় না। কয়েকটা দিন খুব ব্যাস্ত আছি বোন। একদিন তোমার সাথে যোগাযোগ করবো। আর একদিন আমাদের দেখা ও হবে।তোমার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো
❤️❤️

 2 years ago 

হ্যা দিদি। অপেক্ষায় আছি। কিন্তু সে দিন আমি রাতে মা বাবা ভাইকে মিস করতে করতে কান্না করছিলাম , হঠাৎ ঘুমিয়ে গেছিলাম। দাদার সাথে তাই আর কথা বলতে পারি নি ☹️😢। সুযোগটা মিস করে ফেলেছি গো দিদি। আমার খুব খারাপ লেগেছে সত্যি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70135.32
ETH 3789.12
USDT 1.00
SBD 3.77