You are viewing a single comment's thread from:

RE: আমার অংশগ্রহণ " বসন্তের ফুলের ফটোগ্রাফি" (প্রতিযোগিতা - ১৩)

in আমার বাংলা ব্লগ2 years ago

দিদি এইবার তো আমি কনটেস্টে অংশগ্রহণ করতে পারলাম না 😢। যেভাবে প্ল্যানিং করেছিলাম সেভাবে এবার গুছিয়ে উঠতে পারিনি । তাই বেরোনো হয়নি ঠিকভাবে আর ফটোগ্রাফিও ভালোভাবে করতে পারিনি। তুমি তো জানো আমি ফুল কতটা ভালোবাসি। তোমার সবকটা ছবিই আমার ভালো লেগেছে। আসলে ফুল সেটা সামনে হোক কিংবা ছবিতে হোক দেখলেই মনে অন্য রকম একটা শিহরণ জাগে। আমার মনে হয় এই ছবিগুলো তোলার সময় তোমার মনও আনন্দে ভরে গেছিল। অনেক অনেক শুভেচ্ছা আর ভালবাসা রইলো দিদি ❤️❤️❤️❤️

Sort:  
 2 years ago 

মন খারাপ করে না। সামনে আরও অনেক প্রতিযোগিতা আসবে তাতে অংশ গ্রহণ করবে। সত্যি বলতে কি ফুল দেখলে আমার আনন্দে মন ভরে যায়। ফুল আমার খুব ভালো লাগে বোন। তোমার জন্য ও অনেক অনেক ভালোবাসা রইলো❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67284.54
ETH 3306.88
USDT 1.00
SBD 2.71