You are viewing a single comment's thread from:

RE: "স্মৃতির পাতা থেকে জাদুঘরের সংরক্ষণ করে রাখা হাতির দাঁতের তৈরি সামগ্রীর ফটোগ্রাফী"

in আমার বাংলা ব্লগ3 years ago

শুরুতেই এমন কথা বললে দিদি, দাদুর চলে যাওয়া লেখা টা পড়তেই বুকের ভেতরে একটা চমকে উঠলো। দাদু যে জীবনের কতটা অংশ জুড়ে জড়িয়ে থাকেন সেটা আলাদা করে বোঝানোর কিছু নেই। দাদু আমার প্রাণ এখনও। আমাকে ছেড়ে চলে গেছেন আজ অনেক বছর হলো। কি যে একটা শূন্যতা, যেটা কখনোই পূরণ হবার নয়। ভেঙ্গে পরো না দিদি, দাদু সাথেই আছেন আমাদের। উপর থেকে সব দেখছেন এবং আশীর্বাদ করছেন।

আর এই শিল্প কর্ম গুলো আমাকে পাগল করে দেয় গো। হাতির দাঁত দিয়ে এত কিছু সম্ভব কি করে! চমকে দেওয়ার মত কাজ একদম।

Sort:  
 3 years ago 

হ্যা দিদি ঠিক বলেছো। দাদুর জন্য মনটা খুব খারাপ লাগছে।দাদু দিদা আমার প্রাণ ছিলো। দাদুর মুখটা দেখতে পারলাম না এটাই খুব কষ্ট লাগছে দিদি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59435.06
ETH 2521.75
USDT 1.00
SBD 2.42