You are viewing a single comment's thread from:

RE: 💵আমার সংগ্রহিত কিছু কারেন্সি সমূহ💵। ১০% বেনিফেসিয়ারি @Shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

এধরনের ইচ্ছে গুলোকে আমি সব সময় সম্মান করি। অন্য রকম এক নেশা এটা। এক অন্য রকম ভালোলাগা। খুব ভালো লাগলো পোস্ট টি। অনেক অজানা জিনিস জানা হল। তবে আমার ব্যাক্তিগভাবে একটা কথা বলার, এই পোস্টের আসল উদ্দশ্য বাইরের দেশের মুদ্রার সাথে পরিচয় করানোর। তাই ছবি গুলো যত ভালো ভাবে বোঝা যেত একজন পাঠক তত আনন্দ পেতো। পোস্ট টি ডেকোরেশন করার জন্য আপনি ছবি গুলো ছোট করেছেন। আমার এই ব্যাপারটা তেমন মন মত লাগলো না। ছবি গুলো বড় আকারে প্রকাশ করলে সবাই আরো স্পষ্ট বুঝতে পারতো হয়তো।

আমার কথা ভুল ভাবে নিবেন না আশা করি। আমার মনে হল বলা উচিত তাই বললাম। ধন্যবাদ দাদা।

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর কথা বলেছেন দিদি। ধন্যবাদ ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য। পরবর্তীতে ছবিগুলো বড় করে দেওয়ার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88