You are viewing a single comment's thread from:

RE: ভালোবাসার নাম ‘আমার বাংলা ব্লগ’ || আমার কবিতা

in আমার বাংলা ব্লগ3 years ago

যখন থেকে আমার বাংলা ব্লগে এসেছি নিজের ভালো লাগার জায়গা টা এক অন্য মাত্রা পেয়েছে । আমার বাংলা ব্লগ একটা ভালোবাসা, আমার বাংলা ব্লগ একটা অনুভূতি। এই কমিউনিটিতে আমার দেখা সবচেয়ে মজার মানুষ আপনি । আমি মন থেকে চাই এই হাসি মাখা মুখ যেন সর্বদা এমন হাসিতে ভরে থাকে। আর দাদা শত বছর ধরে যেন এই শুভ দিন টা বার বার ফিরে আসে।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগের বোনদের ভালোবাসায় আমি সত্যি আবেগ প্লাবিত। আপনাদের সুন্দর মন্তব্য আমাকে আরো বেশী উজ্জিবীত থাকতে প্রভাবিত করে। আমার বাংলা ব্লগ শুধু একটা পরিবার না এখন আমার কাছে পরিবারের থেকেও বেশী কিছু মনে হচ্ছে। ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66