৯৮০ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন। আমার শরীর টা একটু খারাপ আজ, তবে আশা করছি সব ঠিক হয়ে যাবে। কভার ছবি দেখেই বুঝতে পারছেন আমি আজ কি পোস্ট করতে চলেছি।
প্রথম কথা আবারও আমি আমার পরিবারের সকল সদস্য এবং আমার প্রিয় দাদা ও দিদিদের জানাই আমার তরফ থেকে জানাই ধন্যবাদ , আমাদের কমিউনিটি @amarbanglablog ,যে এই পাওয়ার আপ এর বিষয় টি ধরে রেখেছে, তা সত্যিই প্রশংসনীয়। সকলে যে পরিমাণে নিজেদের আগ্রহের সাথে পাওয়ার আপ করছে, তা অবশ্যই একদিন ভালো রেজাল্ট দেবে।

PSX_20220124_203241.jpg

আমি এই মাসের প্রথম দিকে পাওয়ার আপ করেছিলাম একবার, আর এই মাসের শেষে এসে আবার পাওয়ার আপ করেছি। আমি যে কি পরিমাণ আনন্দিত , আপনাদের ভাষায় বলে বোঝাতে পারবোনা, আমার টার্গেট অনুযায়ী আমি ৭০০০ এসপি ছাড়িয়ে ফেলেছি আজ, ৯৮০ স্টিম পাওয়ার আপ করে। নীচের রো টা দেখুন -

পূর্বের এসপি৬৬২৪.৮৪৯
পাওয়ার আপ৯৮০স্টিম
বর্তমান এসপি৭৬০৪.৮৬৯

আর প্রতিবারের মতো এবারও বলবো, এটা আমার পরিশ্রম এর সাথে সাথে আপনাদের ভালোবাসা , সহযোগীতা ও আশীর্বাদের জন্যই সম্ভব হয়েছে। তার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। এভাবেই আপনারা পাশে থাকুন আর আপনাদের ভালোবাসা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যেভাবে আমাকে উৎসাহ দেন সবসময়, আমি কাজ করার শক্তি পাই অনেক।

৭০০০ ছাড়িয়ে গিয়েছি যখন আমার এবার ইচ্ছা ১০,০০০ এসপি । আমি জানিনা আমি কতটা পারবো, তবুও ভগবানের আশীর্বাদ এবং আপনাদের ভালোবাসা থাকলে অবশ্যই এই ইচ্ছা সম্পূর্ণ হবে।আমি প্রতিমাসে অন্তত একটা বড় এমাউন্টের এসপি পাওয়ার আপ করার চিন্তা ভাবনা রাখছি, এই মাসে আপনাদের ভালোবাসায় আমি দুই বার পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি।

আপনাদের সকলকে প্রতিবারের মত এবারও বলবো পাওয়ার আপ করতে থাকুন, আমরা যেমন খরচ করি, আমাদের উচিত সঞ্চয় করা। তবেই তো বিপদে সেই সঞ্চয় কাজে লাগাতে পারবো। ভবিষ্যতে যদি আপসোস না করতে চান, অল্প অল্প করে হলেও সঞ্চয় করতে থাকুন। করতে থাকুন পাওয়ার আপ।

কীভাবে পাওয়ার আপ করেছি, তার ৩টে ছবি দেখে নিন।

আগে যে পরিমাণ এস পি ছিল

IMG-20220124-WA0001.jpg

পাওয়ার আপ করলাম

IMG-20220124-WA0003.jpg

বর্তমান এসপি

IMG-20220124-WA0002.jpg

                                                             ঈশা

আশা করি আপনাদের সকলের আমার আজকের এই পোস্ট ভালো লাগবে, আর আপনারাও এই পোষ্ট দ্বারা অনুপ্রাণিত হবেন। আপনাদের সকলের জন্য অনেক অনেক শুভ কামনা থাকলো। আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন। পাওয়ার আপ করতে থাকুন। নমস্কার।

@isha.ish

Sort:  
 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে দিদি অনেক ভালো লাগছে। আপনি পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনার উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

ঠিক বলেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু এই বিশাল পরিমাণ এর পাওয়ার আপ দেখে আমি সত্যিই অবাক হয়েছি। কিছুদিন আগে আমি 171 স্টিম পাওয়ার আপ করেছিলাম সে তুলনায় আপনার কাছে আমি কিছুই না। আশীর্বাদ করবেন আপনার মত আমিও যেন করতে পারি। শুভকামনা রইল

 2 years ago 

নানা, এভাবে বলবেন না, আমিও আপনার জায়গায় একসময় ছিলাম। কাজ করতে থাকুন।অবশ্যই একদিন এই পরিমাণ পাওয়ার আপনারও হবে।অনেক অনেক শুভ কামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো আপু। অনেক বড় একটি আমার এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি একটি শক্তিশালী পাওয়ার দাঁড় করাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি, এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

সত্যি বিষয়টা অনেক আনন্দের। আপনি বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করা।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

একাউন্টঃ @isha.ish
পাওয়ার বৃদ্ধিঃ = 14.7947%

You have been upvoted by @tarpan, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43