আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয় পর্ব।

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন? আমিও আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় ভাল আছি। আজ আমি একটি নতুন প্লাটফর্মে যুক্ত হতে যাচ্ছি, সবার দোয়া এবং ভালোবাসা একান্ত কাম্য।

আমি আমার বন্ধু @sarzilsiamথেকে এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছি। আমার এই কমিউনিটির একটা বিষয় অনেক ভালো লেগেছে এখানে শুধুমাত্র মাতৃভাষাকে প্রাধান্য দেয়া হয়, এবং নিজের ভাষায় মনের মত করে অনেক সুন্দর ভাবেই যেকোনো বিষয়ে ফুটিয়ে তোলা যায়।
এই বিষয়টি আমার কাছে অনেক ভালো লেগেছে।

এখন আমার পরিচয় পর্ব শুরু করছি।

নামঃ ইরফান আহমেদ।
আমার স্টিমিট আইডি @irfanahmed

আমার সম্পর্কে আরও কিছু তথ্য জানাইঃ-

আমি বাংলাদেশ থেকে ইরফান আহমেদ। আমার বাসা বরিশাল কিন্তু ছোটবেলা থেকে আমি ঢাকায় মানুষ হয়েছি। ঢাকায় পড়াশোনা করেছি। বর্তমানে আমি নরসিংদীতে আছি। সেখানে একটি ভার্সিটিতে বি.এস.সি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়াশোনা করছি।

IMG_20211223_121146.jpg

IMG_20220108_164133.jpg

আমার পরিবারের সম্পর্কেঃ-

আমার পরিবারের সদস্য চারজন।

মা
বাবা
আমি
আমার বোন।

আমি আমার বাবা মায়ের বড় ছেলে। তারপর আমার বোন। আমরা সুখী পরিবার আমার বাবা একজন চাকুরীজীবি। আমার মা একজন গৃহিনী। বর্তমানে আমি স্টুডেন্ট। আমি একজন বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর ছাত্র। আমার বোনও স্টুডেন্ট। আমি বিভিন্ন সময়ে ভ্রমন করতে ভালোবাসি। বই পড়তে পছন্দ করি। মাঝেমধ্যে ফটোগ্রাফি করতেও ভালো লাগে।

IMG_20211126_095306.jpg

IMG_20210319_201548.jpg

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি সবগুলো নিয়মকানুন মেনে চলবো এবং আশা করি আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করব।
সবাই দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

@irfanahmed আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পুনরায় স্বাগতম জানানো হচ্ছে। আপনি যদি আমাদের কমিউনিটিতে অ্যাক্টিভ ব্লগার হতে চান,
তাহলে কমিউনিটির Discord এ এসে লেভেল -১ এর ক্লাসে জয়েন হন। এই সুযোগ অল্প সময়ের জন্য চালু থাকবে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। আশা করি সকল নিয়ম নীতি অনুসরণ করে কাজ চালিয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে ।

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ। আমি এই প্লাটফর্ম এর সকল নিয়ম কানুন মেনে চলবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে সুস্বাগতম। আপনি আপনার পরিচয় পর্বটি দিয়েছেন আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো। আশা করি আপনি আমার বাংলা ব্লগের পাউন্ডার আর এমন ই দাদার দেওয়া পিন পোষ্ট গুলো ভাল করে পরবেন। এবং আমার বাংলা ব্লগ এর নিয়ম-কানুন যথাযথভাবে পালন করবেন। এবং আমার বাংলা ব্লগের এবিবি স্কুলের টিউটোরিয়াল ক্লাস গুলো নিয়মিত করবেন। এবং আমাদের সাথে যুক্ত হন এবং আপনার কোন কিছু জানার থাকলে আমাদের এডমিন মডারেটর সহযোগিতা নিতে পারেন অথবা আপনার বন্ধু থেকে আরো ভালো করে জেনে নিতে পারেন। এবং আপনি একজন নতুন সদস্য হিসেবে আপনার কাছ থেকে আমরা নতুন নতুন কন্টেন আশা করছি। আশা করি আপনি আমাদেরকে ভাল কিছু উপহার দিবেন। এবং সেইসাথে আপনাকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

আপনাকে ও ধন্যবাদ। দোয়া করবেন যেন ভালো কিছু আপনাদের উপহার দিতে পারি। আমি এই ব্লগ এর সকল নিয়ম কানুন মেনে চলবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম ।আশা করি আপনি আমার বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে কাজ করবেন ।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ।আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ। আমি এই ব্লগ এর নিয়ম মেনে চলবো।

 3 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি আপনার প্রথম পরিচয় পর্ব আমাদের সাথে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবেন। ধন্যবাদ আপনাকে।

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ। আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে যথাযথ পোস্ট করবো।

 3 years ago 

@sarzilsiam ভাইয়া আপনি কি উনার রেফারার???

 3 years ago 

জি আপু, আমরা এক ভর্সিটিতে পরি।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago (edited)

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন শিখে এবং মেনে সততার সাথে কাজ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40