বিকেলের কাটানো কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আজকে অনেকদিন পর বাহিরে বের হয়েছি কিছু কেনাকাটার জন্য এবং কিছু প্রয়োজনীয় কাজ সাড়ার জন্য। বেশ কিছুদিন হল খুব শীত পড়েছে এজন্য বাহিরে বের হয়নি এবং বাবুকেও বাহিরে যেতে দেয়নি ওর বাবার সঙ্গে কিন্তু আজকে খুব প্রয়োজনীয় কাজ থাকাই সবাইকেই বের হতে হয়েছিল। তো আমি বিকেল বেলাটা কিভাবে কাটিয়েছি সেটাই আপনাদের সাথে শেয়ার করবো।

PhotoCollage_1672929668996.jpg

আপনারা ইতিমধ্যে জানেন যে আমি ছোট একটা কাপড়ের বিজনেস শুরু করেছি। আল্লাহর রহমতে সেটা খুব ভালোভাবেই চলছে এবং ভালোই সাড়া পাচ্ছি। এজন্য আমাকে মাঝেমধ্যে অনলাইনে কাপড় অর্ডার করতে হয়। আমি কয়েকদিন আগে কিছু কাপড় অর্ডার করেছিলাম এবং আজকে আমাকে কুরিয়ার সার্ভিস থেকে ফোন দিয়েছিলেন। তো ওখানে যাওয়ার জন্য আমি বিশেষ করে বের হয়েছিলাম। তো ভাবলাম যেহেতু হাতে আরও কিছু কাজ আছে একবারে সেরে আসবো।

20230105_171902.jpg

তো আমরা বাসা থেকে রেডি হয়ে বের হয়ে রাস্তায় যাই এবং রিক্সার জন্য অপেক্ষা করি। রিকশা পেয়ে গেলেও রাস্তা যে পরিমাণ জ্যাম ছিল আমাদের মার্কেটে পৌঁছাতে কম করেও আধা ঘন্টা সময় লেগেছে। তারপর আমরা একটা কসমেটিকের দোকানে গিয়েছিলাম। সেখানে বাবুর প্যাম্পাস থেকে শুরু করে আরো কিছু আমার কেনাকাটা ছিল সেগুলো কিনলাম। এদিকে বাবুর খেলনার বায়না তো আছেই।

20230105_172954.jpg

যাইহোক কসমেটিকের দোকানের কাজ সেরে এবার রিক্সা নিয়ে সোজা কুরিয়ার সার্ভিসের অফিসে চলে গেলাম। সেখানে গিয়ে অনেকগুলো ফরমালিটিজ থাকে যেগুলো আমাকে পূরণ করতে হয় এবং যেহেতু আমি কন্ডিশনে কাপড় নিয়ে আসি এজন্য আমাকে আগে টাকা পেমেন্ট করতে হয়। তারপর আমাকে ওরা জিনিস হাতে বুঝিয়ে দেয়। তবে এই জিনিসটা আমার কাছে খুব ভালো লাগে যদি আমার পছন্দ না হয় তখন আমি ফেরত দিতে পারি। তারপর সেখান থেকে আবারও পছন্দের কাপড় কিনতে পারি। তারপর কাপড় নিয়ে সেখান থেকে বাসার উদ্দেশ্যে রওনা দেই।

20230105_173550.jpg

20230105_173938.jpg

যেহেতু বাহিরে প্রচুর ঠান্ডা এজন্য আজকে আর বাহিরে খাওয়া-দাওয়া করব না। তবে আমরা আর কিছু নাড়ু কিনেছিলাম যেগুলো আমার খুবই পছন্দ। এগুলো আমি খেতে খুবই ভালোবাসি। তাই আপনাদের ভাইয়া আমাকে এক বক্স নিয়ে দিল এবং বাসায় চলে আসলাম সেটা নিয়ে। আমার বাবুও এই নাড়ুগুলো পছন্দ করেছে।

20230105_180350.jpg

তো এই ছিল আজকে আমার বিকেলের মূহুর্ত যা আমি আপনাদের সাথে শেয়ার করলাম।আপনাদের মূল্যবান সময় থেকে কিছু সময় বের করে আমার পোস্টটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoodq7ohHzgKQKDmTRgamvrYaPc7Ny9oprPnjvKn4VVe31vKbu8vULt4CSQiq...cEsB7YzR4dFY16BsyLqmXyeeZ2dhcb9AiCRGv2QxRYEMWZK3MDWeaSUjuhffVgn2MrpTTHy4GCQWsyHzxiX6fnrryY4Qy1KBvyqWRwNXsKgUJjVhnUhL1YukxN.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 2 years ago 

কয়েকদিন ধরে প্রচুর পরিমাণে ঠান্ডা পরেছে। এর ভেতরে বাচ্চাদের নিয়ে বাইরে যাওয়া আসলেই কষ্টকর। ভালো করেছেন ভাইয়ার সঙ্গে বাচ্চাকে বাইরে পাঠাননি। কিন্তু ঠিকই তো কাজের চাপে বের হতে হল। তাছাড়া এটা ভালো অপশন যে পছন্দ না হলে ফেরত দেওয়া যায় এর ফলে নিশ্চিন্তে অনলাইনে কেনাকাটা করা যায়। নাড়ু গুলো দেখতে বেশ লভনীয় লাগছে। আমি তো প্রথমে মিষ্টি ভেবেছিলাম এগুলোকে। যাই হোক সব কাজ ভালো মতো সম্পূর্ণ করেছেন জেনে ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার মাধ্যমে পাশে থাকার জন্য।

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 2 years ago 

ভাবী জেনে বেশ ভালই লাগলো যে, আপনি নতুন একটি ব্যবসা শুরু করেছেন। দোয়া করি আপনি আপনার নতুন উদ্যোগে একধাপ এগিয়ে যান। তবে বাহিরে যে ঠান্ডা তাই বাহিরে না খাওয়াও ভাল। বাসায় বসে খিচুড়ি আর মুরগী ভাজা ভাইয়াকে খাওয়ালেই চলবে।

 2 years ago 

জ্বি আপু মাস খানেক হলো শুরু করেছি। বেশ ভালোই চলছে।ঠিক বলেছেন শীতের মধ্যে বাহিরে না বের হওয়াই ভালো।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি নতুন একটি কাপড়ের ব্যবসা শুরু করেছেন জেনে অনেক ভালো লাগল। আপনি ঠিক বলেছেন আপু এই শীতে প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়া ভালো। এটা সত্যি আপু সব কিছু কেনা হলেও বাচ্চাদের খেলনার বসয়না থাকবেই। তবে আপু লুডু গুলো দেখে লোভ সামলানো মুশকিল। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আর লাড্ডু গুলো খেতে আমি খুবই পছন্দ করি।

 2 years ago 

আপনি বেশ সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপুও ব্লগিং এর পাশাপাশি অনলাইন বিজনেস করতেছেন কাপড়ের।আমি মনে করি সৎ উদ্দেশ্য নিয়ে যেকোনো কাজ আমার কাছে অনেক ভালো লাগে। আমি আপনাকে অনেক উৎসাহ দিচ্ছি ভালোভাবে লেগে থাকেন একদিন সফলতা আসবে।তবে নাড়ুর ছবি দেখে আমার জিভে জল এসে গেছে কারণ আমি মিষ্টি জাতীয় খাবার খেতে বেশি পছন্দ করে।

 2 years ago 

আমি মিষ্টি খেতে খুব একটা পছন্দ করি না তবে যেসব মিষ্টি গুলো একটু হালকা হয় যেমন কালোজাম, ছানার মিষ্টি বা এমন লাড্ডু গুলো আমার খেতে খুব ভালো লাগে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আমি মনে করি বর্তমান সময়ে প্রচণ্ড রকম ভাবে শীত পড়ছে আর এই শীতের সময় ছোট ছোট বাচ্চাদের কে নিয়ে বাহিরে বের না হওয়াটাই উচিত। যাই হোক বিকেল বেলা অবশেষে কিছু কাজ থাকার কারণে সকলে মিলে বাহিরে বের হয়েছেন দেখে খুবই ভালো লাগলো। এটা জেনে আরও বেশি খুশি হলাম যে আপনি ছোট্ট একটি বিজনেস শুরু করেছেন এবং সেটা ভালোমতোই চলছে। শুভকামনা রইল আপু দোয়া করি আপনার বিজনেস আরো বড় হোক এবং আপনিও সাফল্যের দিকে অগ্রসর হন।

 2 years ago 

জ্বি ভাইয়া বাহিরে প্রচন্ড শীত থাকার কারণে খুব একটা বের হওয়া হয়না।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66