পরিচয় পর্ব। হ্যালো প্রিয় সদস্যগন আমার বাংলা ব্লগsteemCreated with Sketch.

আসসালামু আলাইকুম, আমি মোঃ আবুল হাসান তালুকদার। আমার বয়স ৩৪ বছর। আমার জন্ম বাংলাদেশের খুলনা জেলায়। আমার বাবার নাম মোঃ আব্দুল কুদ্দুস। তিনি একজন কৃষক. তিনি আমাকে খুব পছন্দ করেন এবং আমিও তাকে সম্মান করি। আমার মায়ের নাম মিসেস জেসমিন খাতুন। তিনি একজন গৃহকর্ত্রী. তিনি আমার দেখাশোনা করেন এবং আমাদের প্রতি তার কর্তব্য এবং দায়িত্ব সম্পর্কে সচেতন। আমি তাকে অনেক ভালোবাসি. @bangla.witness

WhatsApp Image 2023-08-01 at 16.58.59.jpg

আমি খলশী বুনিয়া জি.পি.বি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি,

Khalsibunia GPB High school.PNG
source

গড়িয়াডাঙ্গা আদর্শ কলেজ থেকে এইচএসসি,

Gariardanga Adarsha College.PNG
source
টঙ্গী সরকারি কলেজ থেকে বি.কম।।

tongi govt. college.PNG
source

আমি আমার এলাকা সম্পর্কে কিছু বলতে চাই। আমাদের এলাকার নাম বটিয়াঘাটা, খুলনা। এটি খুলনা সিটি জোন থেকে খুব বেশি দূরে নয়, আসলে এটি শহর এলাকার মধ্যেই রয়েছে। এটি সমস্ত সুবিধা সহ একটি সুন্দর এলাকা এবং আমরা এখানে শান্তিতে বসবাস করি।

WhatsApp Image 2023-07-27 at 11.32.20.jpg

আমার অনেক বন্ধু আছে এবং আমি যখন তাদের সাথে আমার অনুভূতি শেয়ার করি তখন আমি দারুণ অনুভব করি। আমার প্রিয় রং হল ধূসর এবং আমি ইসলামিক গান শুনে, বই পড়ে এবং মাঝে মাঝে ঘুমিয়ে আমার অবসর কাটাই। আমি ধূমপান এবং মিথ্যা বলা ঘৃণা করি এবং আমি আমার চারপাশের লোকেদের সাথে যোগাযোগ করতে পছন্দ করি।

WhatsApp Image 2023-07-27DDDD at 11.46.54.jpg

আমার শখ এবং আগ্রহ: আমার কিছু আগ্রহ এবং শখ রয়েছে নিম্নে উল্লেখ করা হল:
আমার প্রিয় শখ ভ্রমণ। সাধারণত, আমি আমার বন্ধুদের সাথে ভ্রমণ করি। যদিও দীর্ঘ যাত্রা কখনও কখনও আমার জন্য ক্লান্তিকর হয়, তবে এটি আমাকে থামায় না। আমি আমার বন্ধুদের সাথে পাহাড়ে অনেকবার গেছি। এছাড়াও, আমি বাংলাদেশের চারপাশে সুন্দর জায়গা পরিদর্শন করেছি যেমন; রাজশাহী, কক্সবাজার, বান্দরবান, সিলেট প্রভৃতি ভ্রমণ আমাকে যে দেশের ইতিহাস সম্পর্কে অনেক কিছু জানার, সাংস্কৃতিক ও ঐতিহাসিক স্থানগুলি দেখার, বিভিন্ন জাতির মানুষের সাথে দেখা করার, তাদের সম্পর্কে অনেক কিছু জানার একটি ভাল সুযোগ দেয়। ঐতিহ্য, রীতিনীতি এবং সংস্কৃতি। অন্য কথায়। আমি আমার বিশ্বদর্শন এবং আমার মন প্রসারিত করতে পারি।

WhatsApp Image 2023-07-27 at 11.33.53.jpg

WhatsApp Image 2023-07-27 at 11.46.49.jpg

এই শখ ছাড়াও আমি করতে ভালোবাসি...
• খেলাধুলা যেমন একটি দলে বা লিগে প্রতিদ্বন্দ্বিতা করা, হাইকিং বা অন্য ব্যায়াম।
• রান্না বা বাগান করা।

কৃতজ্ঞতা:
আমি এই মহান প্ল্যাটফর্মের অংশ হতে কতটা কৃতজ্ঞ তা প্রকাশ করতে আমি সত্যিই অক্ষম। আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি যে আমি আমার প্রশিক্ষক @mabedin.mac-এর মাধ্যমে এই প্ল্যাটফর্ম সম্পর্কে জানতে পেরেছি এবং আমি এই প্ল্যাটফর্মে পারফর্ম করার জন্য আমার সর্বোচ্চ চেষ্টা করব। আমাকে এখানে আনার জন্য ধন্যবাদ, এবং আপনার দয়া ও সমর্থনের জন্য ধন্যবাদ।

ধন্যবাদ
মোঃ আবুল হাসান তালুকদার
@hasan003

Sort:  
 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 last year 

ভেরিফিকেশন পোস্ট ঠিক আছে, তবে পোস্টে অবশ্যই abb-intro tag ব্যবহার করতে হবে। এখনই এডিট করে সঠিক করুন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87