You are viewing a single comment's thread from:

RE: মুখোশের আড়ালে🎭||আমার বাংলা ব্লগ [10% shy-fox]

খুব সুন্দর আপু বাস্তবতা সম্বন্ধে কিছু কথা শেয়ার করেছেন , আমার কাছে পড়ে খুবই ভালো লাগলো । আপনি একদম ঠিক বলেছেন আমাদের আশেপাশে এমন অনেক মানুষ আছে যারা মুখোশের আড়ালে থেকে অন্যের ক্ষতি করে থাকে । বিশেষ করে খবরের পাতা খুললেই যেন দেখা যায় এসব প্রতিদিনের ঘটনা । আমরা যদি এসব মুখোশধারী ব্যক্তিদেরকে সমাজের মানুষের সামনে নিয়ে আসতে পারি তবে হয়তো অনেক অন্যায়-অত্যাচার , শিশু নির্যাতন , ধর্ষণ থেকে রেহাই পাবে একটি জীবন , একটি পরিবার । মুখোশের আড়ালে পশুত্ব ত্যাগ করে অবশ্যই আমাদের সবাইকে ন্যায় ও নিষ্ঠাবান মানুষ হয়ে সমাজে চলতে হবে ।

Sort:  
 2 years ago 

আমি চেষ্টা করেছি আমাদের সমাজের বাস্তব দিকগুলো বিবেচনা করে এই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট সকলের মাঝে উপস্থাপন করার জন্য। সমাজের বাস্তবের চিত্র গুলো আমি আমার লেখার মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। ভাইয়া আপনি অনেক সুন্দর ভাবে আপনার মন্তব্য উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74