You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর -৩১

in আমার বাংলা ব্লগ2 years ago

আহা নানী ছিলো আমার
কতো দুষ্টু মিষ্টির রাণী
কথায় কথায় চুমু খেতো
লজ্জায় পড়তাম আমি।

তুমি যদি হতে আমার
মিষ্টি নানুর মতো
হৃদয়ের মাঝে রাখতাম তোমায়
বাসতাম আরো ভালো।

Sort:  
 2 years ago 

ফুলের মতোই লাজুক তুমি
লজ্জাবতী লতা,,
মনের মাঝে তুমি আছে
মিষ্টি তোমার কথা।

তাই ছুটে যাই তোমার ডাকে
আমি পাগল পারা,,
তুমি বিনে কেন আমি
হই যে দিশেহারা।

 2 years ago 

নানী তো আরেক ভালোবাসার টুম্পা ভাইয়া।হি হি

 2 years ago 

হাহাহা, ঠিক বলেছেন আপু।

 2 years ago 

😊😊

 2 years ago 

আজ থেকে তাহলে ভাবিকে নানী বলে ডাকতে হবে। দারুন একটি নাম দেওয়া যায় ভাবীর।😍😍

 2 years ago 

নানু-নানীকে নিয়ে দারুণ মিষ্টি কবিতা লিখেছেন ভাইয়া।

 2 years ago 

আহা দারুন দারুন 😍

 2 years ago 

সিয়াম ভাইয়া বউকে তো নানী বানিয়ে দিল🤣🤣🤣 আর আপনি ঘুরিয়ে নিয়ে আবার আগের জায়গায় ফিরিয়ে আনতে চাচ্ছেন।
তবে কবিতাটি দারুন লেগেছে ভাইয়া।😍

 2 years ago 

এটাই তো মজা আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60684.92
ETH 2911.45
USDT 1.00
SBD 2.30