You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা "তখন কেন হয়নি আমার জন্ম",,,,

in আমার বাংলা ব্লগ2 years ago

দারুণ তেজস্বী আবেগ কণ্ঠের একটা কবিতা পাঠ করলাম, অনুভূতিগুলো যেন নতুন করে আবার জাগ্রত হয়ে উঠলো।

তিক্ত প্রাণে শ্বাপদ বিষের জ্বালা
আমার আত্মার প্রতিভাসে
মনুষত্ব গুমড়ে কেঁদে বলে,
তখন কেন হয়নি আমার জন্ম?

লাইনগুলোর মাঝে দারুণ বিদ্রোহী কণ্ঠের একটা আবেগ চিলো। যদি সুযোগ থাকতো তাহলে হয়তো বজ্রকণ্ঠে শপথ দিয়ে ঝাঁপ দিতো যুদ্ধের নেশায়। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

এই কবিতাটি অনেক বছর আগের লেখা একটি কবিতা আমার। আপনার কাছে ভাল লেগেছে শুনে খুশি হলাম।আসলেই লাইনগুলোর মধ্যে যথেষ্ট বিদ্রোহ আছে।এরকম আরো বেশ কয়েকটি কবিতা আমার লেখা আছে। যেগুলো অনেক আগের লেখা।সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাইয়া।♥♥

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68156.12
ETH 3727.18
USDT 1.00
SBD 3.65