You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতা “প্রতীক্ষা”, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

অগণিত তারার মতো,
মহাবিশ্বের সকল সৃষ্টির চেয়েও।
কিন্তু বলতে পারিনি,
যদি প্রত্যাখ্যান করো
যদি প্রত্যাক্ষিত হই,
এই ভয়ে সদা ভীতন্থ।

দারুণ লিখেছেন আপু সত্যি বলছি। আমি বেশ অবাক হচ্ছি আমার বাংলা ব্লগের অনেকেরই কবিতার প্রতিভা দেখে। আজকের কবিতাটি আমার কাছে ভালো লেগেছে কারন এখানে কিছু নির্মম সত্য প্রকাশিত হয়েছে। ভালোবাসা সব সময় প্রকাশিত হয় না, কারন হারানোর চেয়ে প্রতিদিন কাছ থেকে দেখার মাঝেও ভালোবাসা জাগ্রত থাকে আর ভালোবাসা মানেই কাছে পাওয়া না বরং নিঃস্বার্থভাবে কাউকে সুখি দেখা কিংবা কারো মুখে সুখের হাসি দেখা। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ভালোবাসা মানেই কাছে পাওয়া নয়, নিঃস্বার্থ ভাবে কাউকে ভালোবেসেও সুখ পাওয়া যায়।

আর কবিতার কথা কি বলব ভাইয়া, কবিতা লেখায় আমি মোটেও দক্ষ নই, মোটামুটি একটু চেষ্টা করছি, তবে খুবই ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60479.65
ETH 2906.15
USDT 1.00
SBD 2.43