You are viewing a single comment's thread from:

RE: টার্গেট ডিসেম্বর নিয়ে আমার লক্ষ্য........

in আমার বাংলা ব্লগ3 years ago

ডিসেম্বরের মধ্যে বলতে যদি মাসের শেষ তারিখ পর্যন্ত ধরি তাহলে হাতে আছে ৫ মাসের একটু বেশি। ৪৫০ SP তথেকে ৩০০০ প্লাস হতে হলে আপনার দরকার আরও প্রায় ২৫৫০ এস পি। প্রতি মাসে আপনার এস পি বাড়াতে হবে ৫১০ এস পি করে। আপনি উল্লেখ করেছেন আপনি ৮০% পাওয়ার আপ করতে ব্যবহার করবেন। মানে হচ্ছে আপনাকে আয় করা লাগবে ৬৩৭ steem এর উপর, প্রতি মাসে। সে ক্ষেত্রে প্রতি সপ্তাহে প্রায় ১৪০-১৫০ স্টিম আয় লাগবে।

কোন এক্সটার্নাল সাপোর্ট (হোয়েল) ছাড়া শুধু কমিউনিটি একাউন্ট এর ভোটের মাধ্যমে কি এটা অর্জন সম্ভব হবে?

যাই হোক শুভ কামাল রইল।

Sort:  
কোন এক্সটার্নাল সাপোর্ট (হোয়েল) ছাড়া শুধু কমিউনিটি একাউন্ট এর ভোটের মাধ্যমে কি এটা অর্জন সম্ভব হবে?

আসলে আমি আশা বাদী যে, সপ্তাহে যদি কমিউনিটি থেকে ভালো সার্পোট পাওয়া যায় তাহলে অবশ্যই লক্ষ্যে পৌছনে যাবে।যেতেতু জুলাই এর এখনও কয়েক দিন বাকি।সুতরাং আমি আশা করছি এর মাধ্যমে আমার এসপি ১০০০ হয়ে যাবে না হলেও কাছা কাছি যাবে।কারণ আমি এখন আমার পেআউট এর সবই পাওয়ার আপ করছি।আর বাকি পাচঁ মাসে অবশ্যই সার্পোট পেলে ২০০০ হয়ে যাবে। এটা শুধু আমার আশা তা ছাড়া কিছু না। সার্পোট পেলে হবে না পেলে হবে না।

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর নিখুদ হিসাবটা আমাকে বোঝানোর জন্য।এবং আপনার মতামতটা জানানোর জন্য।

 3 years ago 

চলতে থাকুন। আমরাও চোখ খুলে রাখছি 😄

জি ভাই রাখুন খুলে আশা করি দেখাতে পারব....🤣🤭

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60684.92
ETH 2911.45
USDT 1.00
SBD 2.30