You are viewing a single comment's thread from:

RE: (এসো নিজে করি) রেসিপি || মসুর ডাল দিয়ে কুমড়ো ফুলের বড়া রেসিপি ।

in আমার বাংলা ব্লগ2 months ago

অও,অনেক মজার ও আমার প্রিয় একটি রেসিপি তৈরি করেছো দাদা।এটি মসুরের ডাল দেওয়াতে আমার কাছেও ভিন্ন লেগেছে।কারণ আমরা সবসময় বেসন কিংবা চালের গুঁড়া দিয়ে তৈরি করে থাকি।প্রায় এক দুইদিন অন্তর অন্তর খাওয়া পড়ে কারন আমাদের ক্ষেতে খুবই ফুল ফোটে।কখনো আবার নস্ট হয়ে যায়, যাইহোক তুমি খুবই সুন্দরভাবে রেসিপিটি তৈরি করেছো।দেখেই বোঝা যাচ্ছে সুস্বাদু হয়েছে আর খেতেও মন চাইছে,ধন্যবাদ তোমাকে।দাদা,পেঁয়াজের পাশে ওইগুলো কি আমের জেলি?

Sort:  
 2 months ago 

প্রায় এক দুইদিন অন্তর অন্তর খাওয়া পড়ে কারন আমাদের ক্ষেতে খুবই ফুল ফোটে।

বাহ! বেশ দারুন ব্যাপার বোন। আমাদের যদিও এমন ভাবে খাওয়ার সৌভাগ্য হয় না এই কুমড়ো ফুল । আমরা মাঝে মাঝে বাজার থেকে কিনে আনি এই গুলো ভেজে খাওয়ার জন্য।

 2 months ago 

দাদা,আমি কিন্তু আমার প্রশ্নের উত্তরটা পেলাম না।😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64268.35
ETH 3499.18
USDT 1.00
SBD 2.51