You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৪৭

in আমার বাংলা ব্লগlast year

ছোটবেলায় একবার ফুটবল খেলতে গিয়ে প্রচন্ড গতিতে দাদার মারা শট দুই হাত দিয়ে ধরতে গিয়ে আমার বুড়ো আঙুল মোচকে ফুলে গিয়েছিল।পুরো হাত এতটাই ফুলে গিয়েছিল যে আমার খুবই কষ্ট হতো।ওদিকে দাদা আমাকে বলতে নিষেধ করেছে।কি আর করা অজুহাত দেখিয়ে সবার শেষে ভাত খেতাম।স্নান করতেও কষ্ট হতো,কারন দিন দিন হাতের অবস্থা খারাপ হচ্ছিল ,কিছুতেই ফুলো ও ব্যথা কমছিল না।তিনদিনের দিন বিকেলে আমার জেঠুর ছোট মেয়ে খেলবে বলে আমাকে ডাকতে এলো।আমি তো হাত ঢেকে ঢেকে রাখছিলাম তবুও বার বার ও হাত ধরে টানাটানি করছিল।বাধ্য হয়ে ওকে বারণ করলাম আমার মাকে যেন না বলে।কিন্তু ও আমাকে হাত ধরে ব্যথা দিচ্ছিল আমি চেঁচিয়ে উঠলাম।মা সবজি খেতে জল দিচ্ছিল এসেই দেখে হাতের বেহাল দশা।তার উপরে কষিয়ে পিঠে বসিয়ে দিল দুই চড়।😢😢তারপর শুরু হলো আমার মায়ের করা ঘরোয়া চিকিৎসা।লবন তেল হাতে গরম করে নিয়ে মালিশ করা সকাল বিকেলে।দুইদিনে আমার ব্যথা ও ফুলে যাওয়া ভাব উধাও হয়ে গেল।ওদিকে বিকেলে দাদা বাড়ি ঢুকতেই পিটানি খেল মায়ের হাতে।মজার বিষয় হচ্ছে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেও আমি পারেনি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65628.71
ETH 2669.64
USDT 1.00
SBD 2.86