You are viewing a single comment's thread from:

RE: || ডাল ভুনার মজাদার রেসিপি।||

in আমার বাংলা ব্লগ2 years ago

অও,ডাল ভুনা রেসিপিটি খুবই লোভনীয় ও সুন্দর হয়েছে আপু।আমার ও মুসুরি ডাল এভাবে ঘন ভুনা করে খেতে ভালো লাগে।আসলে নতুন নতুন রেসিপির স্বাদ গ্রহণ করতে সকলের ভালো লাগে।মাঝে মাঝেই এভাবে ডাল খেতে আত্মতৃপ্তি পাওয়া যায়।ধন্যবাদ আপু।

Sort:  
 2 years ago (edited)

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু যেন আরো মজাদার মজাদার খাবার আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

সম্ভবত ওটা আব্বু নয় আপু হবে বোধহয়।মন্তব্য করার পূর্বে একবার চেক করে নিলে সুন্দর হয় না কি আপু!

 2 years ago 

আমি আমি রিপ্লাই পোষ্ট করার পর দেখেছি অনেকবার চেষ্টাও করেছি এডিট করার,হচ্চিলইনা।এখন হয়েছে।জি আপু আসলেই চেক করা দরকার ।

 2 years ago 

😊মাঝে মাঝেই সার্ভারে সমস্যা হয় আপু ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63