You are viewing a single comment's thread from:

RE: আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা (আগস্ট পর্ব)

in আমার বাংলা ব্লগ2 years ago

তেঁতো ধুন্দল নিয়ে রান্না করার আমার সাহস হয়নি তাই আমি মিষ্টি ধুন্দল নিয়েই রান্না করেছিলাম।

দাদা, তেতো ধুন্দল রান্না করলে আর খাওয়া জুটবে না,কড়াইসহ তেতো হয়ে যাবে।বেগুন আমার খুবই প্রিয়।এছাড়া পটল দিয়ে তৈরি আপনার রেসিপিটা ইউনিক ছিল বেশ।আমার কাছে বেগুন ও পটলের রেসিপিটা বেশি ভালো লেগেছে, ধন্যবাদ দাদা।

Sort:  
 2 years ago 

তেঁতো ধুন্দল খেয়েছিলাম। উরি বাবা রে। কান্না কাটি হওয়ার যোগাড়।

 2 years ago 

😃😃
দাদা,একবার আমার বাবা বাজার থেকে নিয়ে এসেছিল তেঁতো ধুন্দল ।মানে দোকানদার আমাদের ঠকিয়ে দিয়েছিল আরকি,সেটা মা জিভ দিয়ে না চেক করেই এক গাদা বাড়ির পুকুরের হরিনা চিংড়ি দিয়ে রান্না করেছিল।খাওয়ার সময় দেখি বিদিকিস্তি তেতো কড়াইসহ তেতো তারপর ফেলে দিতে হয়েছিল চিংড়ি মাছসহ সবকিছু।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41