You are viewing a single comment's thread from:

RE: রাজ হাঁসের মাংসের ঝোল ঝোল রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

রাজহাঁসের মাংস এই প্রথম দেখলাম,কেমন কালো ধরনের মাংস।দাদা আমি কোনো মাংস খাই না।তাই এর স্বাদ সম্পর্কে আমার কোনো ধারণা নেই।তবে এটি বেশ সুস্বাদু এটি শুনেছি।তাছাড়া আপনার রান্না দেখেই বুঝতে পারছি।আমি ছোটবেলায় একবার দেখেছিলাম একজনের বাড়িতে দেশি হাঁসের মাংস পোড়াতে তারপর পরিস্কার করে রান্না করতে।এটুকুই জানি।তবে রাজহাঁস কখনো কাউকে খেতে দেখিনি। তবে দেশি হাস ও মুরগির মাংস রান্না করতে দেখতাম কাকিমাকে,তখন রান্না করাটা বেশ সহজ লাগতো আমার কাছে।সত্যিই গরমে সিম্পল রান্না খেতেই ভালো লাগে ।নাহলে খুবই সমস্যা গরমের সময়, বেশি মসলা খেলে ও পেটে সহ্য করা কঠিন হয়ে পড়ে।খুবই সুন্দর হয়েছে রেসিপিটা👌👌, ধন্যবাদ আপনাকে।ভালো থাকবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

টোটাল সাড়ে ৩ কিলো মাংস হয়েছিল তার মধ্যে আড়াই কিলো আজকে পেটে চালান দিলাম।

বলেন কি দাদা,তাহলে আপনি খান আর অন্যরা কি আপনার খাওয়া বসে বসে দেখে!☺️☺️

Sort:  
 2 years ago 

বলেন কি দাদা,তাহলে আপনি খান আর অন্যরা কি আপনার খাওয়া বসে বসে দেখে!☺️☺️

আমি ছাড়া বাড়িতে আর খাওয়ার লোক নেই, বাড়িতে সবাই মিলে 500 গ্রামও খায় না😃।

 2 years ago 

😃😃

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58625.96
ETH 3101.66
USDT 1.00
SBD 2.41