You are viewing a single comment's thread from:

RE: আমার ছোটবেলায় ঘটে যাওয়া একটি মজার ঘটনা - কুকুরের কামড়"

in আমার বাংলা ব্লগ2 years ago

অসম্ভব দুরন্ত ছিলাম আমি । আমার ভাইটা আবার ছিলো আমারো এক কাঠি উপরে । আমার ছেলেটাও হয়েছে একেবারে আমার ছোটবেলার মতো অনুরূপ স্বভাবের । ভীষণ দুরন্ত ।

এটি ভীষণ মজার ছিল দাদা।আমি যতদূর শুনেছি যারা ছোটবেলায় দুরন্ত থাকে তারা বড়ো হলে অনেক শান্ত স্বভাবের হয়।আবার শান্ত থাকলে বড়ো বেলায় দুরন্ত হয় ঠিক উল্টো।তবে যারা ছোটবেলায় দুরন্ত হয় তাদের মস্তিষ্ক অনেক সূক্ষ্ণ ও ধরে রাখার ক্ষমতা বেশি থাকে ,এককথায় ব্রেইন অনেক ভালো হয়।যেমনটি আপনাদের😊.মদনদাকে,খুব সম্ভবত বইমেলার একটি পর্বে দেখেছিলাম আপনাদের সঙ্গে।ইশ কুকুরকে ঢিল ছোড়ার খেলাটি সত্যিই বিপদজনক ছিল।মেয়েগুলো বেশ চালাক ছিল বোঝা যাচ্ছে।বেশ মজার ছিল গল্পটি,তবে ভয়ানক ও বটে দাদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63287.47
ETH 2569.39
USDT 1.00
SBD 2.81